সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আমতলীতে মহান মে দিবস পালন

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:০৫ পিএম, ১ মে, ২০২৪

বরগুনার আমতলীতে বুধবার (১মে) আন্তজার্তিক শ্রমিক দিবস (মহান মে দিবস) উপলক্ষে বরগুনা জেলা যান্ত্রিকযান ত্রি- হুইলার শ্রমিক ইউনিয়ন ও অন্যান্য শ্রমিক সংগঠনের যৌথ উদ্যোগে মহান মে দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।


বরগুনা জেলা যান্ত্রিক যান ত্রি- হুইলার শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. জহিরুল ইসলাম খোকন মৃধার সভাপতিত্বে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠানে মে দিবসে যেসকল শ্রমিক নিহত হয়েছে তাদের ও বাঙ্গালী জাতীর পিতা হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চারনেতাসহ মহান স্বাধীনতা যুদ্ধে যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাঘফেরাত কামনা এবং শ্রমিক বান্দব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীঘার্য়ু কামনা করে দোয়া করা হয়।


আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে, বরগুনার জেলা যান্ত্রিকযান ত্রি-হুইলার শ্রমিক ইউনিয়ন রেজি নং ২০৬৩ আমতলী উপজেলা স্টিল এন্ড ওর্য়াকসপ শ্রমিক ইউনিয়ন রেজি নং ২২৯৪। বরগুনা জেলা ট্র্যাক্সি, অটোরিক্সা, মাহেন্দ্র অটো টেম্পু, মিশুক, বেবি ট্যাক্সি, ট্যাক্সিকার মালিক সমিতি, রেজি: নং ২১৬৪ । আন্তঃজেলা বাস মিনিবাস কোচ, মাইক্রোবাস, শ্রমিক ইউনিয়ন রেজি: নং ২২৪২। ইমারত শ্রমিক ইউনিয়নের কার্য নিবার্হী কমিটির সদস্য বৃন্দ অংশ গ্রহন করেন।


আমতলী পৌরসভার ৩ নং ওয়ার্ডের বায়তুল আমান জামে মসজিদের (খতিব ও ঈমাম) হাফেজ মাওলানা মোঃ ছানাউল্লাহসহ শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন। 


দোয়া অনুষ্ঠানে আন্তজার্তিক মহান মে দিবসের বিশ্বের সকল নিহত শ্রমিক ও বিশ্বের শ্রমজীবি মানুষের কল্যানের জন্য দোয়া প্রার্থনা করা হয়। 

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর