সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

দাউদকান্দির প্রতিটি ইউনিয়নে দলীয় কার্যালয় স্থাপন করা হবে

একুশে সংবাদ প্রকাশিত: ০২:০৪ পিএম, ৩০ এপ্রিল, ২০২৪

কুমিল্লার দাউদকান্দি উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় আওয়ামী লীগের নিজস্ব দলীয় কার্যালয় স্থাপনের ওপর  গুরুত্বারোপ করেছেন কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) আসনের এমপি ইঞ্জিঃ আব্দুস সবুর।   তিনি বলেছেন, স্থানীয় আওয়ামী লীগকে  তাদের নিজস্ব অফিস স্থাপন করতে সবধরনের সহযোগিতা করা হবে।


সোমবার (২৯ এপ্রিল) বিকাল থেকে রাত প্রায় সাড়ে আটটা পর্যন্ত দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি  একথা বলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক  ইঞ্জিঃ আব্দুস সবুর আরো বলেন, প্রতিটি ইউনিয়নে একটি কার্যালয় থাকা দলের জন্য প্রয়োজন। ইতোমধ্যে মধ্যে একাধিক  ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান যারা দলীয় কার্যালয়ের জন্য জায়গা দান করার ঘোষণা দিয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশসহ ধন্যবাদ জানান ইন্জিনিয়ার সবুর।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা  ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা করেছেন।  অনলাইনের মাধ্যমে পুরো দেশের সঙ্গে যোগাযোগের সুযোগ সৃষ্টি হয়েছে। এক্ষেত্রে দাউদকান্দি উপজেলা  আওয়ামী লীগও পিছিয়ে থাকবে না।  প্রাতিষ্ঠানিক পদ্ধতির মাধ্যমে দাউদকান্দি  আওয়ামী লীগকে স্মার্ট করতে চাই। সেজন্য  দলীয় সকল নেতাকর্মীর  সহযোগিতা প্রয়োজন।


দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আহসান হাবিব চৌধুরী লিল মিয়ার সভাপতিত্বে  এবং সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন শিকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন- কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বশিরুল আলম মিয়াজি, যুগ্ম সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমন,  দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজালাল, সাংগঠনিক সম্পাদক আসলাম মিয়াজীসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যানগণ।।

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর