সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শোকজ হলেন (বিটিসিএল) কোটচাঁদপুর অফিসের দুই কর্মকর্তা

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৫৮ পিএম, ২৬ এপ্রিল, ২০২৪

সংবাদ প্রকাশের জেরে শোকজ করা হয়েছে বাংলাদেশ টেলিকমিউনিকেশন লিমিটেড (বিটিসিএল) কোটচাঁদপুর অফিসের দুই কর্মকর্তাকে। যার মধ্যে রয়েছে ওই অফিসের সহকারী টেকনিশিয়ান মশিয়ার রহমান ও জুনিয়র লাইনম্যান আবু সুফিয়ানকে। শুক্রবার তাদেরকে শোকজ করা হয়।  বিষয়টি নিশ্চিত করেছেন বিটিসিএলের ঝিনাইদহের প্রকৌশলী আবু জাহিদ।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, গেল দুই বছর আগে কোটচাঁদপুর (বিটিসিএল)  অফিসে যোগদান করেন সহকারী টেকনিশিয়ান মশিয়ার রহমান। এরপর থেকে তিনি অফিস কম্পাউন্ডের কাঠালসহ বি়ভিন্ন ধরনের গাছ বিক্রি করেন। টাকা নেন জমি লিজ দিয়ে। গেল বৃহস্পতিবার মশিয়ার রহমানের বিরুদ্ধে অভিযোগ উঠে কম্পাউন্ডের গাছ কেটে বিক্রি করার। বিষয়টি নিয়ে শুক্রবার একাধিক পত্রিকায় সংবাদটি প্রকাশিত হয়। এরপেক্ষিতে শুক্রবার সকালে ওই ঘটনার  তদন্তে আসেন, বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল) ঝিনাইদহ অফিসের সহকারি ম্যানেজার পল্লবী ঘোষ, ও ই অফিসের প্রকৌশলী আবু জাহিদ ও অধিদপ্তরের মিজানুর রহমান। 

ঘটনাস্থলে এসে অভিযোগের  সত্যতা খুজে পান তারা। পরে ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে অফিসের দুই জনকে কারন দর্শনোর জন্য শোকজ করেন। যার মধ্যে রয়েছে, কোটচাঁদপুর অফিসের সহকারী টেকনিশিয়ান মশিয়ার রহমান ও জুনিয়র লাইনম্যান আবু সুফিয়ান।

বিষয়টি নিশ্চিত করেন বিটিসিএলের ঝিনাইদহের প্রকৌশলী আবু জাহিদ। তিনি বলেন, প্রাথমিক তদন্তে তাদের সম্পৃক্ততা পাওয়া যায়। এ কারনে তাদেরকে কারন দর্শানোর জন্য শোকজ করা হয়েছে। তাদের বিরুদ্ধে তদন্ত চলমান। তদন্ত শেষে ওই দুই জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর