সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ফরিদপুরে ডুমাইনে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

একুশে সংবাদ প্রকাশিত: ১২:৪৬ পিএম, ২৫ এপ্রিল, ২০২৪

ফরিদপুরের মধুখালী উপজেলার  ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লী মন্দিরে আগুন দেওয়ার অভিযোগে দুই ভাইকে   পিটিয়ে হত্যা করা হয়।এঘটনায় নিহতের বাড়ি ও ঘটনাস্থল  পরিদর্শন করেছেন ফরিদপুর-১ আসনের এমপি, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী মো. আব্দুর রহমান।

বুধবার (২৪ এপ্রিল)  বিকালে নিহত দুই ভাইয়ের বাড়িতে যান মন্ত্রী আব্দুর রহমান। এ সময় নিহতের স্বজনরা ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি করেন।

মন্ত্রী স্বজনদের সমবেদনা জানিয়ে বলেন, এ ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন তাদের সবাইকে বিচারের মুখোমুখি হতে হবে এবং কঠোর শাস্তি তারা পাবে। মন্ত্রী পরে ঘটনাস্থল পঞ্চপল্লী পরিদর্শন করেন। এ সময় তিনি প্রশাসনকে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কঠোর নির্দেশ দেন। 

এ সময় তার সঙ্গে রেলমন্ত্রী জিল্লুল হাকিমও উপস্থিত হন। এরপর দুই মন্ত্রী মন্দির এবং স্কুল পরিদর্শন করেন। 

পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান বলেন, যারা এ ঘটনাগুলো ঘটিয়েছে তাদের কোনো জাত নেই, ধর্ম নেই। তারা মানুষ নামের কলঙ্ক। এ ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক, তাদেরকে বিচারের আওতায় আনতে হবে। মন্ত্রী বলেন, দ্রুত বিচার আইনে এ ঘটনার বিচার করা হবে। 

অপরদিকে রেলমন্ত্রী জিল্লুল হাকিম বলেন, এটি একটি ন্যাক্কারজনক ঘটনা। তদন্তের মাধ্যমে যারা দায়ী তাদেরকে অবশ্যই বিচারের আওতায় আনা হবে। 

এ সময় ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহাসান তালুকদার, পুলিশ সুপার মো. মোরশেদ আলম, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর