সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ভাইস চেয়ারম্যান পদে উড়োজাহাজ মার্কা পেলেন  সাদ্দাম হোসেন রুবেল পালোয়ান

একুশে সংবাদ প্রকাশিত: ০১:৩৩ পিএম, ২৪ এপ্রিল, ২০২৪

আগামী ৮ মে প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে এসএম সাদ্দাম হোসেন রুবেল পালোয়ান উড়োজাহাজ প্রতীক বরাদ্ধ পেয়েছেন। প্রতীক বরাদ্ধ পেয়েই উপজেলার বিভিন্ন এলাকায় উড়োজাহাজ মার্কা সম্বলিত পোষ্টারে ছেয়ে গেছে। কর্মীরা বাজার বন্দর, স্কুল ও কলেজের গেইটসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সামনে পোষ্টার টানানোর কাজে ব্যস্ত সময় পাড় করছে। তাছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রার্থীর ছবিসহ মার্কা সম্বলিত পোষ্টারে পুরাই ভাইরাল। 

ইতোমধ্যে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন রুবেল পালোয়ান হাতে লিফলেট নিয়ে ছুটে চলছে সাধারণ ভোটাদের ধারে ধারে। সাথে কর্মীরাও উড়োজাহাজ মার্কার প্রচারণা চালাচ্ছে। ব্যাপক গণসংযোগের মাধ্যমে তরুণ সমাজের আইকন রুবেল পালোয়ান কর্মী ও সমর্থকদের নিয়ে সকাল হতে সন্ধা পর্যন্ত উপজেলার প্রত্যন্ত অঞ্চলে গিয়ে সাধারন ভোটারদের কাছে বিভিন্ন প্রতিশ্রুতি ব্যক্ত করছে।

উপজেলার মোক্তারপুর ও জামালপুর ইউনিয়নের একাধিক ভোটাররা জানায়, এলাকায় রুবেল পালোয়ানের যথেষ্ট গ্রহণযোগ্যতা রয়েছে। তিনি একজন উদীয়মান উদ্যোক্তা। তার হাত দিয়ে বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠেছে। বেকার যুবকদের কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছেন তিনি। তাঁর প্রতিষ্ঠানে কাজ করে অনেকেই আজ স্বাবলম্বী। 

শুধু রাজনীতি ও ব্যবসার মধ্যে সীমাবন্ধ নন ভাইস চেয়ারম্যান প্রার্থী রুবেল পালোয়ান। সামাজিক কর্মকান্ডের সাথেও জড়িত তিনি। যুব সমাজকে মাদক মুক্ত রাখতে খেলাধুলায় মনোনিবেশ করতে উদ্বুদ্ধ করছেন। খেলাধুলার সরঞ্জাম যুবকদের মাঝে পৌছে দিচ্ছেন। পূর্ব হতেই তিনি মসজিদ, মাদ্রাসায় আর্থিক সহায়তা করতেন। এলাকায় মসজিদ ও মাদ্রাসার গুরুত্বপূর্ণ পদে থেকে দায়িত্ব পালন করছেন তিনি।

ভাইস চেয়ারম্যান প্রার্থী এস এম সাদ্দাম হোসেন রুবেল পালোয়ান একুশে সংবাদকে জানান, জনগণই আমার মূল প্রেরণা। তাদের ভাগ্য পরিবর্তনে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কালীগঞ্জের শান্তি কন্যা ও উন্নয়নের নেত্রী মেহের আফরোজ চুমকি এমপির হাতকে শক্তিশালী করারই আমার লক্ষ্য। সরকারের ভিশন ২০৪১ এবং স্বপ্নের ডেল্টা প্ল্যান বাস্তবায়নের মাধ্যমে কালীগঞ্জ উপজেলা পরিষদকে স্মার্ট উপজেলা হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি। 

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর