সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বড়াইগ্রামে মাদক কারবারি আটক

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ২২ এপ্রিল, ২০২৪

ভারত সীমান্ত থেকে নিয়মিত ফেনসিডিল এনে বিক্রি করতো মোসাদ্দেক হোসেন সোহাগ (৩৫)।  তার বেশভূষা ও চাল-চলনে বুঝার উপায় নাই যে সে অপরাধের সাথে জড়িত। নিজেকে একজন আলেম ও পাশাপাশি একটি ফিস ফিড কোম্পানির মার্কেটিং অফিসার হিসেবে পরিচয় দিয়ে আসছিলো। অথচ মূলতঃ জয়পুরহাট ও হিলির সীমান্তবর্তী এলাকা থেকে নিয়মিত ফেনসিডিল এনে নাটোরের বড়াইগ্রামের বনপাড়াতে বিক্রি করাই ছিলো তার মূল পেশা।

অবশেষে রোববার (২১ এপ্রিল) বিকেল ৪টার দিকে উপজেলার বনপাড়া পৌর শহরের কালিকাপুর পূর্বপাড়ার ভাড়া বাসা থেকে ১২ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তাকে হাতে-নাতে আটক করে পুলিশ। সে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গুড়কি গ্রামের রেজাউল করিমের ছেলে।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক শরীফুল ইসলাম জানান, কালিকাপুর পূর্ব পাড়ার মজিবর ডাক্তারের বাড়িতে একাই ভাড়ায় থাকতেন মাদক ব্যবসায়ী সোহাগ। তিনি নিয়মিত ভারত সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল এনে বনপাড়াসহ আশেপাশের এলাকায় বিক্রি করে আসছিলো।

গোপনে সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাকে একটি কার্টনে রাখা ১২ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে সোমবার (২২ এপ্রিল) সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

 

একুশে সংবাদ/স.আ.জে/সা.আ

সারাবাংলা বিভাগের আরো খবর