সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

উপজেলা পরিষদ নির্বাচন

সাভারে তিন পদে ১১ মনোনয়নপত্র জমা

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:১০ পিএম, ২১ এপ্রিল, ২০২৪

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঢাকার সাভার উপজেলায় চেয়ারম্যান পদে দুইজন, ভাইস-চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে পাঁচজনসহ তিন পদে মোট ১১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রবিবার (২১ এপ্রিল) বিকাল ৫টা পর্যন্ত অনলাইনে তারা এ মনোনয়নপত্র দাখিল করেন।

চেয়ারম্যান পদে দুইজন হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব ও সৈয়্যদ মাহাদী হাসান বুলবুল।

ভাইস-চেয়ারম্যান পদে চারজন হলেন- ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমতিয়াজ উদ্দিন, ঢাকা জেলা উত্তর কৃষকলীগের সদস্য সচিব আহসান হাবীব, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মোশাররফ খাঁন ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি সাইদুল ইসলাম।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে পাঁচজন হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইয়াসমিন আক্তার সুমী, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য নাদিয়া নূর তনু, ঢাকা জেলা উত্তর যুব মহিলা লীগের সহসভাপতি মনিকা হাসান ও ডা. ফরিদা হক।

সাভার উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম বলেন, রবিবার উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। অনলাইনে এ প্রার্থীদেরই মনোনয়নপত্র পেয়েছি।

নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী, উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ঢাকা জেলার সাভার উপজেলার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২১ মে।

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর