সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

রাজবাড়ীতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে অপর ট্রাকের ধাক্কা, নিহত-১

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ১৭ এপ্রিল, ২০২৪

সড়‌কের পা‌শে দা‌ঁড়ি‌য়ে থাকা এক‌টি পাট বোঝাই ট্রাকের পেছ‌নে এল‌পিজি গ‌্যাস বহনকারী একটি ট্রা‌কের ধাক্কায় দিলীপ শিকদার (৪০) না‌মে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ওই ব্যক্তি এল‌পিজি গ‌্যাস বহনকারী ট্রা‌কের হেলপার। 

মঙ্গলবার (১৬ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২ টার দি‌কে রাজবাড়ীর রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চ‌লিক মহাসড়‌কের চরলক্ষীপুর এলাকায় এ দূর্ঘটনা ঘ‌টে। নিহত দিলীপ য‌শোরের আন্দলবাড়ীয়ার রন‌জিৎ শিকদা‌রের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চরলক্ষীপুর সড়‌কের পা‌শে রাত ১২টার দি‌কে ঢাকা মে‌ট্রো-ট ১৫-৭৩৩৮ পাট বোঝাই ট্রাক‌টি দাঁড় ক‌রি‌য়ে চা পান কর‌তে যায় ট্রাকের ড্রাইভার ও হেলপার। এসময় কুষ্টিয়ার দিক থেকে আসা এক‌টি এল‌পি‌জি গ্যাস বহনকারী ক‌্যা‌রিয়ার ট্রাক ঢাকা মে‌ট্রো-ঢ ৬২-০০৫৪  এসে পাট বহনকারী ট্রা‌কের পেছ‌নে ধাক্কা দেয়। এতে পাট বোঝাই ট্রাক‌টি সড়‌কের পা‌শে খা‌লে উল্টে প‌ড়ে যায় এবং গ‌্যাস বহনকারী ট্রা‌কের সাম‌নের অংশ দুমরে-মুচরে যায় এতে ওই ট্রাকের হেলপার গাড়িতে আটকা প‌ড়ে। সে সময় স্থানীয়রা তা‌কে উদ্ধারের চেষ্টা ক‌রে ব্যার্থ হ‌লে ফায়ার সা‌ভি‌র্সের সদস‌্যদের খবর দেয়। পরে তারা এসে ট্রা‌কের জানালা কে‌টে তা‌কে উদ্ধার ক‌রে রাজবাড়ী সদর হাসপাতা‌লে ভর্তি করে।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপসহকারী পরিচালক মো. জাকির হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ওই হেলপারকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠাই। সেখান থেকে চিকিৎসকরা তাকে ফ‌রিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মে‌ডি‌কেল কলেজ হাসপাতা‌লে স্থানান্তর করেন।

এ প্রসঙ্গে পাংশা হাইও‌য়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসআই একেএম হাসানুজ্জামান ও নিহতের স্ত্রী সান্তনা শিকদারের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তারা জানান, রাজবাড়ী সদর হাসপাতাল থেকে গুরুতর অবস্থায় দিলীপ শিকদার ফ‌রিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মে‌ডি‌কেল কলেজ হাসপাতা‌লে নেয়া হলে সেখানে তার অবস্থা আরও গুরুতর হওয়ায় উন্নত চি‌কিৎসার জন‌্য তাকে ঢাকায় রেফার্ড করেন চি‌কিৎসকরা। প‌রে ঢাকায় নেবার প‌থে তার মৃত্যু হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর