সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ভাঙ্গায় কোটিপতি স্বামীর  সংসার ছাড়তে সংবাদ সম্মেলন করলেন গরিবের মেয়ে প্রিয়ন্তী

একুশে সংবাদ প্রকাশিত: ০২:৪৪ পিএম, ১৭ এপ্রিল, ২০২৪

ফরিদপুরের ভাঙ্গায় শিল্পপতি মাদকাসক্ত স্বামী দীপের সংসার ছাড়তে ঘোষনা দেন মেধাবী ছাত্রী প্রিয়ন্তী। বুধবার সকালে প্রিয়ন্তীর বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলা পৌর সদরের চৌধুরীকান্দা গ্রামে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। প্রিয়ন্তীর বাবা কুমারেশ সাহা একজন ফুটপাতের হলুদ মরিচের ব্যবসায়ী। স্বামী দীপ একজন শিল্পপতির ছেলে। প্রিয়ন্তী নেশাগ্রস্ত স্বামীর সংসার না করার ঘোষণা দিলেন সংবাদ সম্মেলন করে।

প্রিয়ন্তী জানান, আমার বাবা চাচাদের অনেক লোভ-লালসা দেখিয়ে তারা আমার সুখের দিক তাকিয়ে আমাকে বিবাহ দেন ভাঙ্গা বাজারের ধনাঢ্য ব্যবসায়ী রবিন সাহার ছেলে দীপের সাথে। বিবাহ হয় ২৬শে ফেব্রুয়ারি। হিন্দু ধর্মের রীতিনীতিতে অনেক কিছু করতে হয়, দীপ প্রথম রাতেই বিবাহ সম্পন্ন না করে নেশায় আসক্ত হন। সে আমাকে একা রেখে নেশা করতে বাসা থেকে বেরিয়ে যায়, ফিরে আসে ভোররাতে। 

 নেশাগ্রস্ত স্বামীর সঙ্গে কোনোভাবেই আমার সংসার করা সম্ভব নয় বলে সাফ জানিয়ে দেন।

 প্রিয়ন্তী আরো জানান, আমাকে জোর করা হতো মদ্যপ পান করতে, আমি রাজি না হলে  নির্যাতন করতো শারীরিক মানসিক ভাবে নতুন অবস্থায় টয়লেটের মধ্যেও আটকে রাখতো।

 আমার ফেসবুকের পাসওয়ার্ড নিয়ে সে সেটাকে চেঞ্জ করে বিভিন্ন অশ্লীল ছবি ফেসবুকে ছেড়ে আমাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করছে। আমি ভাঙ্গা থানায় সাধারণ ডাইরি করব।

প্রিয়ন্তীর মা শিখা সাহা জানান, আমার মেয়ে প্রিয়ন্তী এই মুহূর্তে বিবাহ করবে না, তাকে অনেক অনুরোধ করে রাজি করিয়েছি, দীপের আত্মীয়-স্বজনদের হাতে পায়ে ধরার জন্য, এমন নেশাগ্রস্ত ছেলের সঙ্গে বিয়ে দিয়ে ওর জীবনটা বিপন্ন করে ফেলেছে। । 

নেশাগ্রস্ত এটা আমাদের জানা ছিল না। আমরা এই নেশাগ্রস্ত ছেলের কাছে আর দিবো না। আমাদেরকে দীপের পরিবার অনেক ভয়ভীতি দেখাচ্ছে। গুলি করে মারবে এসিড নিক্ষেপ করবে। আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

এদিকে প্রিয়ন্তীর চাচা গোপাল সাহা, জানান নেশাগ্রস্ত ছেলের নিকট আমার মেধাবী ছাত্রী ভাতিজি ইন্টারমিডিয়েট পড়ে,  ওর জীবনটাকে বিপন্ন করে ফেলেছে রবিন সাহা, আমরা এর বিচার চাই।

প্রতিবেশীরাও এমন নেশাগ্রস্ত ছেলের সঙ্গে মেধাবী ছাত্রী প্রিয়ন্তীকে দেওয়াতে এলাকাবাসী চরম অসন্তুষ্ট  প্রকাশ করেন।

 প্রতিবেশী রানী সাহা জানান, আমাদের বাড়ির সামনে এসে ছেলে নেশা খেয়ে মেয়ের বাড়িতে হামলা চালিয়েছে পুলিশ তখন মাদকসহ ওকে হাতেনাতে ধরেছে।
 ভাঙ্গা বাজারের এক ব্যবসায়ী ফারুক হোসেন জানান, শুনেছি দীপের বিয়েতে ২০০ ভরির উপরে স্বর্ণ দিয়েছেন,এরা মার্কেট করেছেন সিঙ্গাপুর থেকে, এত ব্যায় বহুল বিয়ে আমি জীবনে দেখি নাই।  

এদিকে দীপের চাচা রাজকুমার সাহা জানান, আমার ভাইয়ের একমাত্র ছেলে দীপ, আমরা অনেক আনন্দ করে বিয়ে করিয়েছিলাম, কিন্তু দীপ মানসিকভাবে ফিট না, নেশাগ্রস্ত করে যার জন্য এমন হয়েছে আমরা এতে খুশি না। আমরা চেষ্টা চালাচ্ছি ওকে নিশারজগত থেকে ফিরিয়ে আনার। 

এ ঘটনায় ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মামুন আল রশিদ বলেন, দীপের বিরুদ্ধে আমরা একটা অভিযোগ পেয়েছি দীপ তার স্ত্রীকে দিয়ে মদ্যপানসহ বিভিন্ন অনৈতিক কাজ করাতে জোর করত। পরে তার স্ত্রী প্রিয়ন্তীকে আমরা উদ্ধার করে ওর বাবা মায়ের হাতে দিয়েছি। এরপরেও যদি দীপ কোন অন্যায় করে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করিব। 

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর