সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বাউফলে প্রতিপক্ষের হামলায় আহত ২

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ১৫ এপ্রিল, ২০২৪

পটুয়াখালীর বাউফলে প্রতিপক্ষের হামলায় মোঃ লিটন খান (৫২) ও মোঃ মাসুদ (৩৮) নামে দুইজন গুরুতর আহত হয়েছেন।রোববার (১৪ এপ্রিল) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার সূর্যমনি ইউনিয়নের নুরাইনপুর গ্রামের ৯নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

আহতদের বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।জাকির খান একই এলাকার সৈয়দ আলী খানের ছেলে।

ভূক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা গেছে, একই এলাকার মোঃ জাকির খানের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন রাতে লিটন খান ও তার মামাতো ভাই মোঃ মাসুদ ঘরে ঘুমিয়েছিলো হটাৎ করে রাত সাড়ে তিনটার দিকে জাকির খানের নেতৃত্বে ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ দল ঘরে ঢুকে অতর্কিত হামলা করে লোহার রড, রামদা এবং ছুরি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। এতে ঘরের থাকা দুইজন গুরুতর আহত হয়। পরে ওই সংঘবদ্ধ দল ঘরের সিসি ক্যামেরা ও বৈদ্যুতিক মিটার পিটিয়ে ভেংগে পুকুরে ফেলে দেয় এবং বসত ঘর ভাংচুর করে। পরে ৯৯৯ এ ফোন দিলে ঘটনাস্থল থেকে পুলিশের সহায়তায় ওই দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এবিষয়ে অভিযুক্ত ব্যক্তিদের এলাকায় না পাওয়ায় তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

একুশে সংবাদ/এস কে


 

সারাবাংলা বিভাগের আরো খবর