সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

পেকুয়া উপজেলা স্টুডেন্ট‍‍`স ফোরামের ঈদ পুনমিলনী অনুষ্ঠিত

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:০১ পিএম, ১৪ এপ্রিল, ২০২৪

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্টুডেন্ট‍‍`স ফোরাম চকরিয়া সরকারী কলেজের ঈদ পুনমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  

সকাল ১০ টায় উপজেলা হলরুমে উৎসবমুখর পরিবেশে চকরিয়া সরকারি কলেজের অধ্যাপক মো: সালাহউদ্দিনের সভাপতিত্বে ও ফোরামের সভাপতি আহমদ নুর সিকদারের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে।  

উক্ত পূনমিলনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মজিবুর রহমান, কালবেলা প্রতিনিধি এস এম জুবাইদ। 

পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের যাত্রা শুরু হয়। অনুষ্ঠানে অতিথিদেরকে ফোরামের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়। 

শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন, হানিফ,মুন্নী। তাদের বক্তব্য এ পেকুয়া উপজেলার এ শিক্ষার্থীদেরকে চকরিয়া সরকারি কলেজে যাওয়া আসা করতে গাড়ী ভাড়া ১০০-১২০ টাকা দেওয়া সম্ভব হয়না। তাই ওই ভাড়া কমিয়ে ৪০ করার দাবী তুলেন। সেই দাবীর প্রতি অতিথিরা একমত পোষণ করে ম্যাজিক গাড়ী, বলাকা, গাড়ী মালিক সমিতির সঙ্গে কথা বলে তাদের যুক্তিক দাবী রাখেন। 

এসময় অতিথি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মজিবুর রহমানের বক্তব্য তিনি বলেন আমি এ ফোরামের সদস্যদের সাথে গাড়ীর ভাড়া নিয়ে একাত্মতা পোষণ করি। যাতায়াতের জন্য  গাড়ী ভাড়া কমিয়ে আনার চেষ্টা করা হবে। এ ফোরামের সদস্যদেরকে আমার পক্ষ থেকে আমার হাসপাতালের পাশাপাশি আমার প্রাইভেট হাসপাতালে ও চিকিৎসা এবং পরীক্ষা নিরীক্ষায় ৫০ পারসেন্ট ছাড়া দেওয়া হবে সেই সাথে ফরমপিলাব করার সময় কেউ টাকা দিতে না পারলেও তাদের সেই টাকাও দিবো ইনশাআল্লাহ।  

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর