সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ৮ এপ্রিল, ২০২৪

ময়মনসিংহের নান্দাইলে মালবাহী ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় পালিয়েছে ট্রাক ও অটোরিকশার চালক। সোমবার (৮ এপ্রিল) নান্দাইল চৌরাস্তার কেন্দুয়া সড়কের বাঁশহাটি ফুলবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কোলাহানী গ্রামের মো. নাসির উদ্দিনের স্ত্রী সাথী আক্তার (২৩) এবং কিশোরগঞ্জ সদরের ভট্টাচার্য গ্রামের মৃত ইন্তাজ ব্যাপারীর ছেলে ইদ্রিস আলী (৪৮)।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার ভোরে কিশোরগঞ্জ সদর থেকে সিনজিচালিত অটোরিকশাযোগে সাথী আক্তারের ছেলেকে নিয়ে বাবার বাড়ি নেত্রকোণা যাচ্ছিলেন। একই অটোরিকশায় ইদ্রিস আলী আঠারোবাড়ি ছাগল কিনতে যাচ্ছিলেন। পথে নান্দাইলের বাঁশহাটি ফুলবাড়িয়া এলাকায় ধানবোঝাই ট্রাককে ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় অটোরিকশাটি উল্টে যায়। তাতে অটোরিকশায় থাকা সাথী আক্তার ঘটনাস্থলেই নিহত হন। আহত অবস্থায় কিশোরগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ইদ্রিস আলী মারা যান।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, এ ঘটনায় ট্রাক ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনাময়নাতদন্তে মরদেহ দুটি হস্তান্তর করা হয়।

 

একুশে সংবা/সা.আ

সারাবাংলা বিভাগের আরো খবর