সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কোম্পানীগঞ্জে আলোর দিশারী সমাজ কল্যাণ সংস্থার ঈদ সামগ্রী বিতরণ

একুশে সংবাদ প্রকাশিত: ১১:৫৫ এএম, ৮ এপ্রিল, ২০২৪

নোয়াখালী কোম্পানীগঞ্জে নবগঠিত মানবিক সংগঠন "আলোর দিশারী সমাজ কল্যাণ সংস্থা" এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ও নগদ অর্থ প্রদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।রবিবার (৭ এপ্রিল) বিকেল ৪টার দিকে পশ্চিম চরকাঁকড়া চাঁন মিয়া ফরাজি জামে মসজিদ প্রাঙ্গণে দুস্থ ও অসহায়ের মাঝে নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী প্রায় শতাদিক পরিবারের মাঝে বিতরণ করা হয়।

দক্ষিণ আফ্রিকা প্রবাসী মো. শরীফ উদ্দিনের সভাপতিত্বে জুলফিকার আলী সাইফুলের চঞ্চালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক মাষ্টার জাফর উল্ল্যাহ বাচ্চু, সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী ইব্রাহীম খলীল জসিম, অত্র মসজিদের সেক্রেটারি মুমিনুল হক মুমিন, শিক্ষানুরাগী নুরুল আলম, প্রবাস ফেরত মো. সবুজ, আবুল কাশেম, মো. নুর নবী প্রমুখ।

উপস্থিত ছিলেন সামছুদ্দিন বেলাল, মাষ্টার মামুন, প্রবাসী ইমন, মো. রুবেল, মো. রিয়াদ, ফয়সাল আহমেদ, ইয়াসিন আরাফাত , মো. সিরাজুল ইসলাম, সামছুদ্দিন মাসুদ সহ আরো অনেকেই।

অনুষ্ঠান সভাপতি শরীফ উদ্দিন বলেন, দেশ ও প্রবাসি যে সকল যুবক ভাইয়েরা আর্থিক অনুদানের মাধ্যমে এবং পরামর্শ দিয়ে এই মহতী কাজের যারা আঞ্জাম দিয়েছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আরো বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামিন সকলের দানকে কবুল করুন। এবং ভবিষ্যতে এ ধরনের সামাজিক কল্যাণমূলক কাজে আরো বেশি সহযোগিতায় এগিয়ে আসতে আহবান জানান। 

 

একুশে সংবাদ/এস কে

সারাবাংলা বিভাগের আরো খবর