সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে বীরমুক্তিযোদ্ধাদের প্রার্থী ঘোষণা

একুশে সংবাদ প্রকাশিত: ১০:৩৫ এএম, ৮ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সম্মেলিত বীর মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যােগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।রবিবার (৭ এপ্রিল)  বিকাল  সাড়ে ৪ দিকে মাটিরাঙ্গা উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি মোঃ হারুন মিয়ার সঞ্চালনায় ও মাটিরাঙ্গা পৌর কমান্ডার আবুল হাশেম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলার সাবেক কমান্ডার ও আসন্ন মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বীরমুক্তিযোদ্ধা জনাব রইছ উদ্দিন। 

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, অবহেলিত  এই উপজেলা বাসীর আশার প্রদীপ হয়ে নয় দৃশ্যমান উন্নয়ন কর্মকান্ডের মধ্যে দিয়ে নিজেকে আত্মপ্রকাশ করতে চাই। মহান স্বাধীনতা যুদ্ধে যেভাবে সকল ধর্মবর্ণ নির্বিশেষে একত্রিত হয়ে রক্তক্ষয়ী যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলাম, ঠিক সেই ভাবে এই এলাকার সর্বস্হরের জনগনকে সাথে নিয়ে স্মাট উপজেলা উপহার দিতে চাই।যদি আমাকে এই উপজেলার মানুষ আসন্ন নির্বাচনে নির্বাচিত হওয়ার সুযোগ দেন। 

তিনি আরো বলেন, আমি এই উপজেলাকে মাদক মুক্ত, সকল অনিয়ম দুর্নীতি,সুবিধা বঞ্চিত মানুষের অধিকার প্রতিষ্ঠা ও ভাগ্য উন্নয়নে নিরলস ভাবে কাজ করবেন বলে ইফতার মাহফিলের আলোচনা সভায় এই অঙ্গীকার ব্যক্ত করেন। 

আলোচনা সভা শেষে ইফতার মাহফিলে সকল মুসলিম উম্মাহ শান্তি কামনা মোনাজাত করা হয়। 

এসময় খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সহকারী কমান্ডার জনাব হানিফ হাওলাদার, সাবেক দপ্তর সম্পাদক মোঃ মোস্তফা,বীরমুক্তিযোদ্বা মোসলেম উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা মোকাব্বার হোসেন,জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহসভাপতি কামরুল ইসলাম, সহসভাপতি আঃ সালাম,জেলা সন্তান কমান্ডের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস, মাটিরাঙ্গা উপজেলা সন্তান কমান্ডের আহবায়ক আব্দুর রাজ্জাক, সদস্যসচিব সাদ্দাম হোসেন, মাটিরাঙ্গা পৌর সন্তান কমান্ডের সভাপতি মোঃ লিটনসহ মুক্তিযোদ্ধা পরিবারের সকলগন উপস্থিত ছিলেন। 

একুশে সংবাদ/এস কে

 

সারাবাংলা বিভাগের আরো খবর