সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বালিয়াকান্দিতে সপ্তম শ্রেণীর মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার, ৭ মাসের অন্তঃসত্ত্বা

একুশে সংবাদ প্রকাশিত: ১০:৩৫ পিএম, ৩১ মার্চ, ২০২৪

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ধর্ষণের শিকার সপ্তম শ্রেণির এক মাদ্রাসাছাত্রী অন্তঃসত্ত্বা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার (৩১ মার্চ)  অভিযুক্ত মো. সিরাজ শেখের (৫৫) বিচার চেয়ে বালিয়াকান্দি থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ছাত্রীর বাবা। 

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

সিরাজ শেখ উপজেলার বহরপুর (উত্তরপাড়া) গ্রামের মৃত আ. জব্বার শেখের ছেলে।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, ওই মাদ্রাসাছাত্রীর বাবা কৃষিকাজের পাশাপাশি ভ্যান গাড়ি চালান। তার পাঁচ সন্তানের মধ্যে চতুর্থ মেয়ে শারীরিকভাবে অসুস্থ থাকায় তার দেখাশোনা করার জন্য স্ত্রী মাঝে মধ্যেই ঢাকায় থাকতেন। ছোট মেয়ে (১৩) মাদ্রাসায় সপ্তম শ্রেণিতে পড়াশোনা করে।

গত বছরের ১৪ এপ্রিল দুপুর সাড়ে ১২টার সময় তার ছোট মেয়ে বাড়ির পাশে থাকা দোকানে যাওয়ার পথে সিরাজ শেখ পানি এনে দেওয়ার কথা বলে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। তখন সিরাজ ওই মাদ্রাসাছাত্রীকে ঘরে নিয়ে গিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। তখন ওই ছাত্রীর চিৎকার করলে সিরাজ তাকে হত্যার হুমকি দেয় এবং বিষয়টি গোপন রাখার জন্য বলে। এরপর বাড়ি ফিরে মেয়ে প্রাণ ভয়ে বিষয়টি গোপন রাখে। 

পরবর্তীকালে সিরাজ বিভিন্ন সময়ে সবার অগোচরে ভয়ভীতি দেখিয়ে ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। এরপর ওই ছাত্রীর শরীরের অবস্থা দেখে সন্দেহ হলে তার মা তাকে গত ২৭ মার্চ রাজবাড়ী নুরজাহান ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়। সেখানে পরীক্ষার মাধ্যমে জানেন তার মেয়ে ৭ মাসের অন্তঃসত্ত্বা। 

এ বিষয়ে অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর