সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সফল সভাপতি ও সাধারণ সম্পাদক একসাথে

একুশে সংবাদ প্রকাশিত: ১০:৪১ পিএম, ৩০ মার্চ, ২০২৪

বাংলাদেশ ছাত্রলীগ বাংলাদেশের একটি প্রধান রাজনৈতিক ছাত্র সংগঠন। 


ছাত্রলীগ সব সময় গণতান্ত্রিক আন্দোলনে অগ্রণী ভূমিকা রাখে। স্বৈরাচারবিরোধী আন্দোলনে বাংলাদেশ ছাত্রলীগের ভূমিকা প্রশংসনীয়। 
স্বৈরাচার বিরোধী আন্দোলনে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগ অগ্রণী ভূমিকা রেখেছে। যার ধারাবাহিকতায় স্বৈরাচার সরকারের পতন হয় এবং গণতান্ত্রিক সরকারের উত্থান হয়।

তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক নিষ্ঠা ও সততার সাথে কাজ করে যাচ্ছে।  বর্তমান কমিটি গঠনের পর থেকে সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ বিভিন্ন উন্নয়নমূলক কাজের সাথে জড়িত রয়েছেন। 


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছেন সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ। যেকোনো সভা সমাবেশে উপজেলা ছাত্রলীগের উপস্থিতি সন্তোষজনক ভাবে হয়েছে। 


এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল বলেন, বঙ্গবন্ধুর আদর্শে গড়া ছাত্রলীগ দেশ ও জাতির কল্যাণে সদা সর্বদা প্রস্তুত রয়েছে। সেক্ষেত্রে সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ এর ব্যতিক্রম নয়।

 

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর বলেন, ছাত্রলীগ একটি সোনালী ঐতিহ্যের নাম। তারই ধারাবাহিকতায় সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের কার্যক্রম এগিয়ে নিয়ে যাচ্ছে ভবিষ্যতেও বঙ্গবন্ধুতনয়া জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য যা যা করা দরকার সোনারগাঁও ছাত্রলীগ তাই করবে।

 

একুশে সংবাদ/বিএইচ
 

সারাবাংলা বিভাগের আরো খবর