সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

পিরোজপুরে উচ্চ শিক্ষায় স্বপ্ন সারথী বিষয়ক কর্মশালা

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:০৮ পিএম, ২৫ মার্চ, ২০২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের শিক্ষা সহায়তা ট্রাস্ট ও দরিদ্র মেধাবীদের উচ্চ শিক্ষায় স্বপ্ন সারথী- শীর্ষক দিনব্যাপী এক জুম কর্মশালা পিরোজপুরে অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ মার্চ ) সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত এ কর্মশালার উদ্বোধন করেন শিক্ষা সহায়তা প্রকল্পের ঢাকাস্থ কার্যালয়ের ব্যাবস্থাপনা পরিচালক।

এসময় পিরোজপুর জেলা জেলা প্রশাসকের কার্যালয়ের শিক্ষা বিষয়ক নির্বাহী ম্যাজিস্ট্রেট, জেলা শিক্ষা অফিসার, বিভিন্ন কলেজের প্রিন্সিপাল, মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মাদ্রাসার প্রধান শিক্ষক ও গনমাধ্যম কর্মীসহ প্রায় দেড় শতাধিক সদস্য জুম সভায় অংশ গ্রহন করেন এবং তাদের মতামত ব্যাক্ত করেন।

সেশন পরিচালনা করেন সহকারি পরিচালক অর্থ, সহকারি পরিচালক প্রশিক্ষনসহ ট্রাস্টের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন। এসময় কর্মশালায় জানানো হয়, ষষ্ঠ শ্রেনী থেকে দ্বাদশ শ্রেনী পর্যন্ত অতিদরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তার মত এমন উদ্যোগ দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য উচ্চশিক্ষার সুযোগ নিশ্চিত করবে এবং তাদের স্বপ্নিল ভবিষ্যত নির্মানে শিক্ষাবান্ধব বর্তমান সরকার গৃহীত ‘প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট প্রকল্প’ একটি কালজয়ী উদ্যোগ হিসাবে ভূমিকা রাখবে।

 

একুশে সংবাদ/ব.আ.জে/সা.আ

 

সারাবাংলা বিভাগের আরো খবর