সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

গোয়ালন্দে শিক্ষার্থীদের নিয়ে মুক্তিযুদ্ধকালীন স্মৃতিচারণমূলক আলোচনা অনুষ্ঠিত

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:২০ পিএম, ২১ মার্চ, ২০২৪

রাজবাড়ীর গোয়ালন্দে ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধকালীন স্মৃতিচারণমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) বেলা ১১ টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলা প্রশাসনের আয়োজনে গোয়ালন্দ নাজিরউদ্দিন পাইলট সরকারি উচ্চ বিদ‍্যালয়ের হলরুমে বিদ‍্যালয়ের কয়েকশ কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জ‍্যােতি বিকাশ চন্দ্র।

মুক্তিযুদ্ধকালীন স্মৃতিচারণমূলক আলোচনা সভায় আলোচক হিসাবে উপস্থিত থেকে মুক্তিযোদ্ধা বিষয়ক আলোচনা করেন গোয়ালন্দ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ মোল্লা ও বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার মিয়া।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধ বিষয়ক গল্প শোনান এবং তাদের পড়াশোনা করে দেশের সু-নাগরিক হওয়ার পরামর্শ দেন গোয়ালন্দ ঘাট থানা অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস। এ-সময় আরও উপস্থিত ছিলেন গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি মো. আবুল হোসেন মোল্লা, সাবেক সভাপতি আসজাদ হোসেন আজু, দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি জহুরুল ইসলাম হালিম, দ্যা ডেইলি অবজারভার প্রতিনিধি সিরাজুল ইসলাম প্রমূখ।

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর