সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বেনাপোলে র‌্যাব ও ডিবি‍‍`র পৃথক অভিযানে মাদকসহ আটক ২

একুশে সংবাদ প্রকাশিত: ১০:০৫ পিএম, ১৮ মার্চ, ২০২৪

যশোরের বেনাপোল পোর্টথানা এলাকায় র‌্যাব ও ডিবি পুলিশের পৃথক অভিযানে ২৯৯ বোতল ফেনসিডিল ও ২৯ বোতল বিদেশি মদসহ ২ মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

আটককৃতরা হলেন- বেনাপোল পোটথানাধীন পুটখালী গ্রামের হবিবর রহমানের ছেলে সুমন রহমান (৩৫) ও বড় আঁচড়া গ্রামের জাকির হোসেনের ছেলে আশানুর রহমান (২৫)।

সোমবার (১৮ মার্চ) ভোরে যশোর র‌্যাব-৬ সদস্যরা জানান, গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, বেনাপোল পোর্ট থানাধীন ০৫ নং পুটখালী ইউনিয়ন এর পুটখালী গ্রামের শহিদুল্লাহ এর একতলা বিল্ডিং বাড়িতে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের নিমিত্তে মজুদ করেছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত অভিযান পরিচালনা করে ২৯৯ বোতল ফেনসিডিলসহ একজনকে আটক করা হয়।

যশোর র‌্যাব-৬, মেজর কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন জানান, আটক আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২ টি ও বিশেষ ক্ষমতা আইনে ১ টি মামলা জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করে আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়।

এদিকে ডিবি পুলিশ জানান, বেনাপোল থানা এলাকায় অভিযান পরিচালনা করে বেনাপোল থানাধীন ছোট আঁচড়া গ্রামস্থ বেনাপোল টু পুটখালী গামী চারা বটতলার তিন রাস্তার মোড়ে পাকা রাস্তার উপর হইতে ২৯ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। জব্দকৃত মদের মূল্য অনুমান ৮৭,০০০ টাকা।

যশোর গোয়েন্দা শাখার ডিবি পুলিশের অফিসার ইনচার্জ ওসি রুপন কুমার সরকার জানান, এ সংক্রান্তে বেনাপোল পোর্ট থানায় এজাহার দায়ের করা হয়েছে।


একুশে সংবাদ/ই.র.প্র/জাহা

 

সারাবাংলা বিভাগের আরো খবর