সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

এ.এফ.এম জামিরুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়ার অনুষ্ঠান

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:২৪ পিএম, ১৬ মার্চ, ২০২৪

এলাকার পুত্রবধূ হয়ে স্বামীর সদিচ্ছায় এলাকার মানুষের পাশে থেকে কিছু উন্নয়নমূলক ভাল কাজ করতে চাই। প্রাথমিক পর্যায়ে স্বামীর সোনাতুন্দি গ্রাম থেকে শুরু করে গোটা শ্রীপুর উপজেলা এবং পর্যায়ক্রমে ভবিষ্যতে মাগুরা পর্যন্ত সাধারণ মানুষের জন্য কাজ করার ইচ্ছা আমার আছে। 

এলাকার দুঃস্থ, গরীব অসহায় মানুষ ও সামাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠির শিক্ষা-দীক্ষা ও মান-উন্নয়নের লক্ষে নিজেকে কাজে লাগাতে চাই। 

১৫ মার্চ শুক্রবার বিকেলে উপজেলার চৌগাছি গ্রামস্থ ট’বাজার এলাকায় ইফতার সামগ্রী বিতরণকালে জনসম্মুখে এ অভিমতগুলি ব্যক্ত করেছেন মাগুরা জেলার শ্রীপুর উপজেলার সোনাতুন্দী গ্রামের বাসিন্দা মরহুম বীরমুক্তিযোদ্ধা এ.এফ.এম জামিরুল ইসলাম পুত্রবধু ও বীরমুক্তিযোদ্ধা এ.এফ.এম জামিরুল ইসলাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক ফাতেমা আক্তার।
 

শুক্রবার সন্ধ্যায় উপজেলার সোনাতুন্দী গ্রামস্থ বীরমুক্তিযোদ্ধা এ.এফ.এম জামিরুল ইসলাম ফাউন্ডেশনে উদ্যোগে মরহুম বীরমুক্তিযোদ্ধা এ.এফ.এম জামিরুল ইসলামের পুত্র মোঃ জোবায়েদ উল ইসলাম এর নিজবাসভবনে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক ফাতেমা আক্তার এর সার্বিক সহযোগিতা ও ব্যবস্থাপণায় এক ইফতার মাহফিল ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। একই দিন বিকেলে উপজেলার চৌগাছি গ্রামের ট’বাজার এলাকায় শতাধীক পথচারী ও দোকানদার এবং নিজ বাড়িতে দু’শতাধীক গরীব, দুঃস্থ, অহায় ও রোজাদার মুসল্লিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। 

ফাতেমা আক্তার এসময় আরোও বলেন, এলাকার পুত্রবধু হয়ে এলাকার সাধারণ মানুষের পাশে থেকে অসহায় দুঃস্থদের জন্য কিছু ভাল কাজে অংশগ্রহন করতে পেরে নিজেকে সত্যিই খুব ভালো লেগেছে। তবে ভবিষ্যতেও তিনি স্বামীর জন্মভূমি শ্রীপুর উপজেলার মানুষের জন্য আরোও ভাল কিছু করবেন বলেও ইচ্ছা পোষণ করেছেন।


অনুষ্ঠানে এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও বীরমুক্তিযোদ্ধা এ,এফ,এম জামিরুল ইসলাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফাতেমা আক্তারের স্বামী মোঃ জোবায়েদ উল ইসলাম, শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু, সাংবাদিক বিকাশ বাছাড়, সাংবাদিক তাছিন জামান, গণ্য-মান্য ব্যক্তিবর্গের মধ্যে তারিকুল ইসলাম লাইফ, মারুফুজ্জামান সানি ও সৈকত আহম্মেদ প্রমূখ। 

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর