সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মান্দায় ল্যাপটপ-মোবাইল ও টাকা চুরি, আতংকিত ব্যবসায়ীরা

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:০৩ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪

নওগাঁর মান্দায় “সামিয়া  কম্পিউটার্স এন্ড নেট পয়েন্ট” থেকে একটি ল্যাপটপ,মোবাইল ও টাকা চুরি হয়ে গেছে বলে জানা গেছে। 

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার সতীহাট বাজারে (পোষ্ট অফিস রোডে অনিক মোবাইল সার্ভিসিং সেন্টারের পাশে) এ ঘটনা ঘটে।

সতীহাট বাজারে সিসিটিভি থাকা সত্বেও এর আগেও একাধিকবার দোকান ও ভ্যান চুরির ঘটনা ঘটেছে। দিনের বেলায় এমন অনাকাঙ্খিত চুরির ঘটনায় ব্যাবসায়ীদের মাঝে আতংক বিরাজ করছে।

“সামিয়া  কম্পিউটার্স এন্ড নেট পয়েন্ট” এর পরিচালক সুলতান আহমেদ ওরফে লিটন বলেন, প্রতিদিনের ন্যায় আজ সকালেও দোকান খোলার পর তার বাবাকে দোকানে রেখে একটি কাজের জন্য স্থানীয় ইউনিয়ন ভূমি অফিসে যান। এসময় মোজাম্মেল হক নামে একজন মুক্তিযোদ্ধার একটি মোবাইল এবং ১ হাজার টাকা তার বাবা’র কাছে রেখে যান। এরই একপর্যায়ে বেলা সাড়ে ১১ টার দিকে তার বাবা দোকানের বাহিরে পানি খেতে যান এবং পানি খেয়ে দোকানে এসে দেখেন যে, মুক্তিযোদ্ধার রেখে যাওয়া মোবাইল ও ১ হাজার টাকা এবং দোকানের ভেতরে রাখা ল্যাপটপটি চুরি হয়ে গেছে। যারা এ ঘটনার সঙ্গে জড়িত অতিদ্রুত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

এ্যবাপারে মান্দা থানার ওসি- তদন্ত আব্দুল গণি বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।


একুশে সংবাদ/ম.স.প্র/জাহা
 

সারাবাংলা বিভাগের আরো খবর