সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সড়ক দুর্ঘটনায় ভূমি অফিসের নারী কর্মচারির মৃত্যু

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:১২ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২৪

জয়পুরহাটে সহকর্মীর সাথে অফিসে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ক্ষেতলাল ভূমি অফিসের রেশমা খাতুন (৪০) নামে নারী কর্মচারি নিহত হয়েছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টায় উপজেলার বটতলী হাটখোলা এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত রেশমা খাতুন হলেন ক্ষেতলাল ভূমি অফিসের অফিস সহায়ক ও শহরের নতুনহাট দক্ষিণের দেওয়ানপাড়া এলাকার আমজাদ হোসেনের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে রেশমা খাতুন বাবার বাড়ি নতুনহাট থেকে সহকর্মী কোরবান হোসেনের সাথে কর্মস্থল ক্ষেতলালে যাওয়ার জন্য মোটর সাইকেল যোগে রওনা দেন। সকাল সাড়ে ৯টার দিকে জয়পুরহাট বগুড়া সড়কের ক্ষেতলাল উপজেলার বটতলীয় পৌছলে বিপরীত দিক থেকে আসা অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।  

এসময় কালাই উপজেলা ভূমি অফিসের প্রধান অফিস সহকারি কোরবানের মোটরসাইকেলের পিছনে বসা রেশমা খাতুন ছিটকে সড়কে পড়ে যায়। স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে জয়পুরহাট ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রেশমা খাতুন। কোরবান আলীকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো অভিযোগ পাওয়া যায়নি। মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

 

একুশে সংবাদ/মা.রজে/সা.আ

সারাবাংলা বিভাগের আরো খবর