সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মদনে কলেজছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:০১ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৪

নেত্রকোনার মদনে কলেজে যাওয়ার পথে কলেজছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করার মামলার প্রধান আসামি সাজন মিয়াকে (২২) মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে ঢাকার উত্তরা ৪নং সেক্টর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। সে মদন উপজেলার পৌরসভাধীন পূর্ব জাহাঙ্গীরপুর গ্রামের ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মাসুদ মিয়ার ছেলে।

ভূক্তভোগী ও মামলা সূত্রে জানা যায়, ভূক্তভোগী ছাত্রী মদন উপজেলাধীন জোবাইদা রহমান মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভিকটিম বাসা থেকে কলেজে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়ে জাহাঙ্গীরপুর মিতালী রোডে পৌঁছালে আসামি সাজন ভিকটিমকে জোরপূর্বক তুলে নিয়ে জাহাঙ্গীরপুর মিতালী রোডের বেলায়েতের চালের দোকানে নিয়ে যায়। এরপর সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত ভিকটিমকে আটকে রেখে সাজন একাধিকবার ধর্ষণ করে।

ওই ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে মদন থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মদন থানার মামলা নং-৭/১৮,তারিখ-১৫ ফেব্রুয়ারি ২০২৪, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) এর ৯(১)। মামলা রুজু হওয়ার পর থেকে এজাহারভূক্ত প্রধান আসামি সাজন মিয়া পলাতক ছিল। 

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে র‌্যাব-১৪ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে র‌্যাব-১ এর সহায়তায় উত্তরা পূর্ব থানার ৪নং সেক্টর পার্কের সামনে থেকে তাকে আটক করে বুধবার সকালে মদন থানা পুলিশের নিকট হস্তান্তর করে।

ওসি উজ্জল কান্তি সরকার জানান, কলেজছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামিকে বুধবার সকালে আমাদের নিকট হস্তান্তর করে। আইনী প্রক্রিয়া শেষে তাকে নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

 

একুশে সংবাদ/সা.খা.উ/সা.আ

 

সারাবাংলা বিভাগের আরো খবর