সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নান্দাইলে ৩ দিনব্যাপী বিনামূল্যে ব্লাডগ্রুপ নির্ণয় কর্মসূচীর উদ্বোধন

একুশে সংবাদ প্রকাশিত: ১০:০৯ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪

ময়মনসিংহের নান্দাইলে অমর একুশে উপলক্ষে ৩ দিন ব্যাপি বিনামূল্যে ব্লাডগ্রুপ নির্ণয় কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৩ টায়  নান্দাইল উপজেলা পরিষদ চত্বরে মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে ব্লাডগ্রুপ নির্ণয় কর্মসূচির উদ্বোধন করা হয়।

ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাহফুজুল আলম মাসুম প্রধান অতিথি হিসেবে ব্লাডগ্রুপ নির্ণয় কর্মসূচির উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শাহান, উপজেলা আ. লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নজিমুল্লাহ লিটন, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল, উপজেলা জাসদ সভাপতি এ হান্নান আজাদ, কলামিস্ট সাইদুর রহমান, মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের কোষাধ্যক্ষ মাওলানা আব্দুছ ছাত্তার ও ট্রাস্টের  কো-অর্ডিনেটর মাওলানা তারিক জামিল ও নান্দাইল উপজেলা ব্লাড ডোনেট সোসাইটির সেচ্ছাসেবীবৃন্দ।

উল্লেখ্য উপজেলা প্রশাসনের আয়োজনে আজ থেকে শুরু হওয়া অমর একুশে বইমেলায় মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে বিনামূল্যে ব্লাডগ্রুপ নির্ণয় কর্মসূচি গ্রহণ করা হয়।

১৯ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া ব্লাডগ্রুপ নির্ণয় কর্মসূচি চলবে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে এর কার্যক্রম।


একুশে সংবাদ/আ.হ.প্র/জাহা

সারাবাংলা বিভাগের আরো খবর