সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মানিকছড়িতে বিদেশী মদসহ গ্রেফতার ২

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:১৪ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৪

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের গরমছড়ি এলাকায় অভিযান চালিয়ে বিদেশি মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

বুধবার( ৭ ফ্রেরুয়ারী) বেলা দেড়টার সময় খাগড়াছড়ি টু চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কের পূর্ব পাশে পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন,,০১। সাজ্জাদুর রহমান আশিক(২১) পিতা-মাহবুবুর রহমান, মাতা-কামরুন্নাহার, ০২। মোঃ  জুয়েল (২২), পিতা-মৃত মোঃ হাবিব, মাতা- সেলিনা বেগম, উভয় সাং-বানীগ্রাম,০৪নং ওয়ার্ড, ০২নং সাধনপুর ইউপি, থানা-বাশখালী, জেলা-চট্টগ্রাম।

সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মানিকছড়ি থানা পুলিশ উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গরমছড়ি সাকিনস্থ খাগড়াছড়ি টু চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কে অভিযান পরিচালনা করে সড়কে দাড়িয়ে থাকা অবস্থায় দেহ তল্লাশি চালিয়ে ১৬ বোতল বিদেশি মদজব্দ সহ দুজনকে আটক করে। 

খাগড়াছড়ি পুলিশ সুপার  মুক্তা ধর বলেন, জেলার অভ্যন্তরীণ আইন-শৃংঙ্খলা পরিস্থিতি অক্ষুণ্ণ রাখতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছেন। এই নীতি বাস্তবায়নে জেলা পুলিশের প্রতিটি ইউনিট কাজ করে যাচ্ছে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন । গ্রেফতারকৃতদের বিধি মোতাবেক যথাসময়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর