সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

তিতাসে বেগম রোকেয়া গার্লস স্কুল এন্ড কলেজে পুরস্কার বিতরণী ও জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:০২ পিএম, ২৭ জানুয়ারি, ২০২৪

বেগম রোকেয়া গার্লস স্কুল এন্ড কলেজ এর এইচএসসি পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ছাত্রীদের সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুষ্কার বিতরনী ২০২৪ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

"যে জাতি যত বেশি শিক্ষিত সে জাতি তত বেশি উন্নত" তোমরা আমাকে একটি শিক্ষিত মা দেও আমি তোমাদের কে একটি শিক্ষিত জাতি উপহার দিব সেই শিক্ষিত মা গড়ার লক্ষ্যে কুমিল্লার তিতাস উপজেলার নারান্দিয়া ইউনিয়নের আসমানিয়া বাজারে ২০২১ সালে বেগম রোকেয়া গার্লস স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠিত হয়। দিন যত যাচ্ছে সাফল্য নিয়ে এগিয়ে যাচ্ছে এ প্রতিষ্ঠানটি। 

আজ শনিবার (২৩ জানুয়ারি) সকালে বেগম রোকেয়া গার্লস স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত সংবর্ধনা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি মো. সেলিম সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ। সহকারী শিক্ষক গোলাম কিবরিয়া ও রকিব উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুজ্জামান খোকা, সাবেক চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার, বেগম রোকেয়া গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রোমেন, গোলাম মহিউদ্দিন জিলানী অত্র শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক কামাল পারভেজ, সেলিম সরকার, নজরুল ইসলাম, বাবুল আহাম্মেদ, নূরে আলম প্রমুখ। এসময় এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ অত্র প্রতিষ্ঠানের অভিভাবক, শিক্ষার্থী এবং শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক কামাল পারভেজ এইচএসসি পরীক্ষায় ২টি গোল্ডেন জিপিএ-৫ অর্জনকারী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার হিসেবে দুইটি চেক ও জিপিএ-৫ প্রাপ্ত সকল কৃতি ছাত্রীদের হাতে ক্রেষ্ট এবং বার্ষিক বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানে বিজয় অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত উপস্থিত অতিথিবৃন্দ।

উল্লেখ্য, ২০২৩ সালের এইচএসসি পরীক্ষায় শতভাগ পাস সহ ২টি গোল্ডেন জিপিএ সহ মোট ২৪টি জিপিএ-৫ অর্জন করে তিতাস উপজেলায় সেরা হয়েছে বেগম রোকেয়া গার্লস স্কুল এন্ড কলেজ।

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর