সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

গৃহবধূকে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগে গ্রেপ্তার-৩

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ১৯ জানুয়ারি, ২০২৪

রাজবাড়ীতে এক গৃহবধূকে পাগল সাজিয়ে চিকিৎসার নামে পুড়িয়ে হত্যার চেষ্টা চালানোর অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তানিয়া (২৫) নামের ওই গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আজ শুক্রবার দুপুরে ওই ঘাতকচক্রকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে, গত রবিবার রাতে রাজবাড়ীর বালিয়াকান্দিতে তানিয়াকে হত্যাচেষ্টা করা হয়।

তানিয়া বালিয়াকান্দি উপজেলার বহরপুর দড়িপাড়া এলাকার প্রবাসী জহিরুল দফাদারের স্ত্রী। এ ঘটনায় গতকাল বুধবার সন্ধ্যায় শ্বশুর মোস্তফা (৫৫), কথিত কবিরাজ কামাল (৬০) ও কবিরাজের স্ত্রী ইতি বেগমকে (৫০) আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করেন তানিয়ার বাবা মোক্তার হোসেন।

তানিয়ার বাবা মোক্তার হোসেন বলেন, ‘তানিয়াকে তার শ্বশুর মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করতেন। আমার জামাতা জহিরুল নিজ নামে এলাকায় কিছু জমি কেনায় তানিয়ার শ্বশুর মোস্তফা বিভিন্নভাবে ক্ষতি করার সুযোগ খুঁজতেন। গত রবিবার রাতে মোস্তফা তানিয়াকে পাগল বানিয়ে পুরানচর গ্রামের কবিরাজ কামালের বাড়িতে চিকিৎসার জন্য নিয়ে যান। তানিয়াকে চিকিৎসার নামে হত্যার উদ্দেশে কবিরাজ আগুন দিয়ে বাম পা পুড়িয়ে ফেলে। তখন তানিয়ার চিৎকার করলে চোখে মরিচের গুঁড়া ও মুখে আগুন ধরিয়ে দেওয়া হয়। তখন প্রতিবেশীরা এগিয়ে এসে তানিয়াকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মোস্তফা ও কবিরাজ দম্পত্তিসহ অজ্ঞাতনামা আসামি করে গতকাল বুধবার সন্ধ্যায় বালিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করি।’

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বালিয়াকান্দি থানার উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান বলেন, ‘আজ শুক্রবার সকালে অভিযান চালিয়ে মোস্তফা, কবিরাজ ইতি বেগম ও তার স্বামী কামালকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে তাদের রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।’

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর