সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ভাঙ্গুড়ায় আনসার-ভিডিপির প্রশিক্ষণ ও ব্রিফিং অনুষ্ঠিত

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ৫ জানুয়ারি, ২০২৪

পাবনার ভাঙ্গুড়ায় দ্বাদশ জাতীয় সংসদ  নির্বাচনে আনসার ও ভিডিপি’র সদস্যগণ স্বত:স্ফুর্ত ও সক্রিয়ভাবে ভোটকেন্দ্রে দায়িত্ব পালন করবে।

শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ মাঠে প্রশিক্ষণ ও ব্রিফিং অনুষ্ঠানে এসব কথা বলেন কর্মকর্তারা।

ভাঙ্গুড়া উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় সূত্রে জানা গেছে, নির্বাচনে আইন-শৃংখলা রক্ষায় উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। ভাঙ্গুড়া উপজেলার ৪৫টি ভোটকেন্দ্রে ১২ জন করে ৫৪০ জন আনসার- ভিডিপি সদস্য ও সদস্যা দায়িত্ব পালন করবে। এর মধ্যে অস্ত্রসহ ৯০জন পিসি ও এপিসি দায়িত্ব পালন করবে।

ব্রিফিং ও প্রশিক্ষণ অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরাফাত হোসেন বলেন, আনসার-ভিডিপির সকল সদস্য অত্যন্ত দায়িত্বশীলতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে প্রস্তুত রয়েছে। আপনাদের কর্মতৎপরতা ও সক্রিয়ভাবে দায়িত্ব পালনে ভোটারগণের মধ্যে আস্থার পরিবেশ তৈরিতে সহায়ক ভূমিকা রাখতে হবে। ভোটাররা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে এসে ভোট দিতে পারবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

এসময় উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উপজেলা প্রশিক্ষক সামিউল ইসলাম, বিভিন্ন ইউনিয়নের আনসার প্লাটুন কমান্ডার, সহকারী ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার, দলনেতা- দলনেত্রী, নির্বাচনে দায়িত্ব পালনকারী পিসি এপিসিসহ আনসার-ভিডিপির সদস্যরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর