সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শোক শ্রদ্ধায় সৈয়দ আশরাফুল ইসলামের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ৩ জানুয়ারি, ২০২৪

মুজিবনগর সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি, জাতীয় চার নেতার অন্যতম শহীদ সৈয়দ নজরুল ইসলামের জৈষ্ঠ পুত্র,বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি মন্ডলির সদস্য,সাবেক মন্ত্রী, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের ৫ম মৃত্যুবার্ষিকীতে তাঁর ম্যুরালে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে তার পরিবারের স্বজন ও আওয়ামীলীগের নেতাকর্মীরা।

বুধবার,৩ জানুয়ারি সকালে শহরের আখড়া বাজারস্থ সৈয়দ আশরাফুল ইসলামের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন শহীদ সৈয়দ নজরুল ইসলামের পুত্র বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড.সৈয়দ মঞ্জুরুল ইসলাম,শহীদ সৈয়দ নজরুল ইসলামের কন্যা ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন,কিশোরগঞ্জ-১

(সদর-হোসেনপুর) আসনে নৌকা প্রতীকের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ডা.সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি,কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান,সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজল,শহীদ সৈয়দ নজরুল ইসলামের কনিষ্ঠ কন্যা ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের কনিষ্ঠ ছোট বোন সৈয়দা রাফিয়া নূর রুপা,বীরমুক্তিযোদ্ধা আনোয়ার কামাল,জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু,সদর উপজেলা চেয়ারম্যান মামুন আল মাসুদ খান প্রমুখ।

এছাড়াও আওয়ামী লীগ,সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ ও সুধীজনরা সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরালে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

জেলা আওয়ামীলীগ  নেতা এ্যাড. এম এ আফজল বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম ১৯৫২ সালের ১ জানুয়ারি বীর দামপাড়া গ্রামে জন্মগ্রহন করেন।অত্যন্ত বুদ্ধীদীপ্ত নেতা ছিলেন তিনি।১/১১ সময়কালীন দলের দুঃসময়ে তিনি দলকে নেতৃত্ব দিয়েছিলেন।পরিচ্ছন্ন রাজনীতির যে উদাহরন তিনি তৈরী করেছিলেন,তা সকলের জন্য অনুকরণীয়। ২০১৯ সালের ৩ জানুয়ারি ৬৮ বছর বয়সে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

পরে উপস্থিত সকলে সৈয়দ আশরাফুল ইসলামের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশগ্রহন করে।

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর