সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

চট্টগ্রামের দুই থানায় নতুন ওসি

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:১৫ পিএম, ১৮ ডিসেম্বর, ২০২৩

চট্টগ্রামের দুই থানায় নতুন ওসি পদায়ন করা হয়েছে। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) খুলশী থানা ও জেলা পুলিশের পটিয়া থানায় নতুন ওসি পদায়ন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স পার্সোনাল ম্যানেজমেন্ট–২ শাখার অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ জহিরুল ইসলামের সই করা এক আদেশে তাদের পদায়ন করা হয়।

আদেশে সিএমপির ডিবি দক্ষিণ বিভাগের পুলিশ পরিদর্শক মিজানুর রহমানকে খুলশী থানায় এবং চট্টগ্রাম জেলা ডিবির পুলিশ পরিদর্শক হাবিবুর রহমানকে পটিয়া থানায় পদায়ন করা হয়েছে।

এর আগে, গত ১২ ডিসেম্বর মঙ্গলবার বাংলাদেশ নির্বাচন কমিশনের উপ–সচিব মো. মিজানুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে খুলশী ও পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ৪ ওসি বদলির সিদ্ধান্তের বিষয়টি জানানো হয়। ওই বিজ্ঞপ্তিতে বদলির সুপারিশপ্রাপ্ত চট্টগ্রামের ২ওসি হলেন খুলশী থানার ওসি রুবেল হাওলাদার ও পটিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন।

তবে বিজ্ঞপ্তিতে ওই ২ ওসির নতুন কর্মস্থল কোথায় তা উল্লেখ ছিল না। বিজ্ঞপ্তিটিতে বলা হয়েছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের লক্ষ্যে নিম্নবর্ণিত ভারপ্রাপ্ত কর্মকর্তাদের মেট্রোপলিটন এলাকা ও জেলার বাইরে বদলি করার জন্য মাননীয় নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেছেন।


একুশে সংবাদ/ম.চ.প্র/জাহা

সারাবাংলা বিভাগের আরো খবর