সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

রামপাল প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ওসি‍‍`র সৌজন্য সাক্ষাৎ

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ১২ ডিসেম্বর, ২০২৩

বাগেরহাটের রামপাল থানার নবাগত অফিসার ইনচার্জ সোমেন দাস‍‍`র সাথে "রামপাল প্রেসক্লাব" এর নেতৃবৃন্দের সাথে এক সৌজন্যে সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুর ১.০০ টায় ওসি‍‍`র সাথে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। 

তিনি সাংবাদিকদের অভিনন্দন জানিয়ে বলেন যে, আগামী ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বাগেরহাট জেলায় যে কয়টি নির্বাচনী আসন রয়েছে তার মধ্যে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) এটি অন্যতম গুরুত্বপূর্ণ আসন। সুষ্ঠু নির্বাচনী পরিবেশ বজায় রাখার জন্য রামপাল থানা পুলিশ বদ্ধ পরিকর। প্রত্যেক নাগরিক যেন তার পছন্দের প্রার্থীকে তার ভোটাধিকার প্রয়োগ করতে পারে, সে বিষয়ে সার্বিক সহযোগিতা থাকবে রামপাল থানা পুলিশের।  কেউ যদি নির্বাচনী আচরণ লঙ্ঘন করে, তাহলে নির্বাচন কমিশন কর্তৃক নির্দেশিত বিধান অনুযায়ী  ব্যবস্থা নেওয়া হবে। রামপালে সুষ্ঠু নির্বাচন পরিবেশ বজায় রাখার লক্ষ্যে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন  হাওলাদার আব্দুল হাদী, এফ, এম, আতিয়ার রহমান, মো. মোস্তফা কামাল পলাশ,  মো. সাইফুল আলম বকতিয়ার, মো. রবিউল ইসলাম, শেখ শাহ নেওয়াজ,  মো. হাফিজুর রহমান, মো. গোলাম ইয়াছিন রাজু, মো. দেলোয়ার হোসেন, মুনয়াওর রনি, মো. আসাদুর রহমান, মল্লিক মো. জামান, মো. আকাশ উজ্জামান শেখ প্রমুখ। 

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর