সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

প্রতারক চক্রের কবলে পড়ে ইঞ্জিনচালিত ভ্যান খোয়ালেন শিহাব

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৩২ পিএম, ১২ নভেম্বর, ২০২৩

যাত্রী বেশী প্রতারক চক্রের কবলে পড়ে ইঞ্জিনচালিত ভ্যান খোয়ালেন শিহাব হোসেন (১৫)। সে চৌগাছার টেঙ্গোরপুর গ্রামের জহির হোসেনের ছেলে। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে কোটচাঁদপুরের পুরাতন থানার সামনে। এদিকে চুরি হওয়া ভ্যান খুজতে পিতাপুত্র ঘুরছেন পথে পথে। 

শিহাব হোসেনের পিতা জহির হোসেন বলেন, ৩ ছেলে আর স্বামী স্ত্রী নিয়ে আমার সংসার। যা চলে ভ্যান চালিয়ে। আর ওই ভ্যানটি কিনে ছিলাম এনজিও থেকে লোন তুলে। 

তিনি বলেন, ৩ ছেলের মধ্যে শিহাব ছোট ছেলে। আমার শরীরটা খারাপ হওয়ায় সে মাঝে মধ্যে ভ্যান চালিয়ে কিছু রোজগার করতেন। রবিবার খুব সকালে বাড়ি থেকে বের হয় ভ্যান চালাতে। 

এ ব্যাপারে শিহাব হোসেন বলেন, বাড়ি থেকে চৌগাছা আসার পর ৩ জন আমার ভ্যানটি ভাড়া করেন, নিয়ামতপুর যাবার কথা বলে। এরপর তারা আমাকে কোটচাঁদপুর শহরে নিয়ে আসেন। পরে তারা কোটচাঁদপুর পুরাতন থানার সামনে রেখে বিয়ের বাজার করতে যায়। 

কিছুক্ষন পর এসে, তারা আমাকে একটা দোকান দেখিয়েছেন বলেন, ওখানে বাজারের প্যাকেট আছে। প্যাকেটটি নিয়ে আসো। আমি সরল বিশ্বাসে প্যাকেট নিয়ে ফিরে এসে দেখি ভ্যান নাই। এরপর থেকে অনেক খুজেও ভ্যান ওই লোক জনের কাউকে খুজে পায় না। এ ব্যাপারে কোটচাঁদপুর থানায় মামলা করবেন, বলে জানিয়েছেন, শিহাবের পিতা জহির হোসেন। 

এ দিকে জীবিকার একমাত্র অবলম্বন ভ্যানটি হারিয়ে পথে পথে ঘুরছেন, পিতা জহির হোসেন ও পুত্র শিহাব হোসেন। উভয় সংকটে এখন পরিবারটি। একদিকে কিস্তি আর এক দিকে জীবিকা। মহাবিপাকে পড়েছেন, পরিবারটি। 

বিষয়টি নিয়ে কোটচাঁদপুর থানার ডিউটিরত উপপরিদর্শক (এসআই) মাহমুদা খাতুন বলেন, ভ্যান হারানোর পর, একটা বাচ্চা ছেলে সকালের দিকে আসছিল। তাকে বলে ছিলাম নাম সংগ্রহ করে আনতে। আর একটু খোঁজাখুজি কনে দেখতে। তবে এখনও পর্যন্ত  এ সংক্রান্ত কোন অভিযোগ হয়নি থানায়।

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর