সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

জয়পুরহাটে জেলা রোভার স্কাউটের প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ৪ নভেম্বর, ২০২৩

জয়পুরহাটে জেলা রোভার স্কাউটের প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত জেলা স্কাউট ভবনে জেলা রোভার আয়োজিত প্রতিযোগিতায় কেরাত, কবিতা আবৃত্তি, উপস্থিত বক্তব্য, অভিনয়, সঙ্গীত, যন্ত্রসঙ্গীত নৃত্যসহ বিভিন্ন বিষয়ে প্রতিযোগিরা অংশ নেন।

এদিন জেলার প্রায় বিশটি কলেজ ও মাদ্রাসার রোভার শিক্ষার্থীরা উপস্থিত হন।

প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে এবং বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন জেলা ক্রীড়া সংস্থা ও জেলা রোভারের সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদুল আলম লেবু, জেলা রোভারের কোষাধ্যক্ষ পাঁচবিবি ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক আজিজার রহমান, সহকারি কমিশনার জামালগঞ্জ ডিগ্রী কলেজের জ্যৈষ্ঠ প্রভাষক আব্দুল আলীম, জয়পুরহাট মহিলা ডিগ্রী কলেজের  জ্যৈষ্ঠ প্রভাষক তমিজার রহমান, আক্কেলপুর  মহিলা ডিগ্রী কলেজের আর এস এল সুলোচনা, কলেজ শিক্ষক আমিনুল ইসলাম মানিক, নুর হোসেন, যুগ্ম সম্পাদক মাহমুদুল হাসান মুন্না, জেলা রোভারের নির্বাহী সদস্য বিলাস কুমার, জেলা সিনিয়র রোভার মেট সালেউর রহমান সজিব, রোভার আল মমিন, রবিউল ইসলাম, নাইমুর রহমান প্রমুখ।

প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় স্থান অধিকারীরা চলতি ভাসে বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে অংশ নিবেন। প্রত্যেক বিজয়ীকে জেলা রোভারের পক্ষ থেকে সনদ প্রদান করা হবে। 

 

একুশে সংবাদ/এসআর

সারাবাংলা বিভাগের আরো খবর