সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন এমপি দবিরুল

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:০৬ পিএম, ১৬ অক্টোবর, ২০২৩

শেখ হাসিনার সরকার বার বার দরকার, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাইলেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি।

গতকাল রবিবার বিকাল ৫ টায় হরিপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে তোররা স্কুল মাঠে আয়োজিত পাকা রাস্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের ভবন সহ সীমানা প্রাচির এর শুভ উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এ কথা বলেন।

এ সময় তিনি দক্ষিণ তোররা গ্রামের রাস্তা পাকা করণ এবং তোররা অঞ্চলের বিভিন্ন রাস্তা, শিক্ষা প্রতিষ্ঠানের ভবন ও সীমানা প্রাচীরের শুভ উদ্ধোধন করেন।

তিনি আরো বলেন, ঠাকুরগাঁও -২ নির্বাচনী এলাকা হরিপুর উপজেলার বিদুৎ, শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, ভূমিহীনদের বিনামূল্যে বাড়ি সহ ব্যাপক উন্নয়ন করা হয়েছে। পাল্টে গেছে হরিপুর উপজেলার চিত্র। এ ধারা অব্যাহত রাখতে তিনি সকলের প্রতি আহবান জানান।

ইউনিয়ন সভাপতি মনাব্বর হোসেনের সভাপতিত্বে সভায় গেষ্ট অব অনার হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন, উপজেলা প্রকৌশলী  মাইনুল ইসলাম, আওয়ামীলীগ সম্পাদক এস এম আলমগীর, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগ সহ-সভাপতি আব্দুল কাইয়ুম পুস্প, আওয়ামীলীগ ইউনিয়ন সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।


একুশে সংবাদ/এসআর
 

সারাবাংলা বিভাগের আরো খবর