সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মানিকগঞ্জে অর্থনীতি বিভাগের ৫ম মিলনমেলা অনুষ্ঠিত

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:১৬ পিএম, ৯ অক্টোবর, ২০২৩

"সুযোগ ব্যয়ের যথার্থ ব্যবহার করি, ক্ষুধা মুক্ত বাংলাদেশ গড়ি" এই স্লোগান কে সামনে রেখে মানিকগঞ্জের সরকারি দেবেন্দ্র কলেজের অর্থনীতি বিভাগের উদ্যোগে অনুষ্ঠিত হলো "অর্থনীতি বিভাগের ৫ম মিলন মেলা ২০২৩"।

 

সরকারি দেবেন্দ্র কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক আহমেদ উল্লাহ এর সঞ্চালনায় আজ সোমবার (৯ অক্টোবর) মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার "সায়ান রিসোর্টে" এই মিলন মেলা অনুষ্ঠিত হয়।

 

উক্ত মিলন মেলায় দিনভর বিভিন্ন অনুষ্ঠান সূচি রাখা হয়েছে এর মধ্যে পরিচয় পর্ব, টি-শার্ট, দুপুরের খাবার, বল নিক্ষেপ, পুরুষ্কার বিতরণী, ফটোসেশন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠান শেষ হয়।

 

অর্থনীতি বিভাগের এই মিলন মেলায় উপস্থিত ছিলেন সরকারি দেবেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ রেজাউল করিম, উপাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ শরিফুল ইসলাম খান, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক গিরিন্দ্র কুমার রায়, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক নিতাই কুমার ঘোষ প্রমুখ।

 

অনুষ্ঠান সম্পর্কে অর্থনীতি বিভাগের প্রাক্তন ছাত্র হাসিব খান বলেন, এমন একটি অনুষ্ঠানের মধ্যে দিয়ে আমার প্রিয় শিক্ষকগন ও জুনিয়রদের সাথে একদিন সময় কাটানোর সুযোগ হয়। এই অনুষ্ঠান আমাদেরকে আরো কাছাকাছি থাকতে সহযোগিতা করবে বলে মনে করি।

 

এ বিষয়ে অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক গিরিন্দ্র কুমার রায় বলেন, অর্থনীতি বিভাগ সরকারি দেবেন্দ্র কলেজের ঐতিহ্যবাহী বিভাগ। অর্থনীতি বিভাগ একটি পরিবারের মতো। প্রতি বছরই একটি দিনে এই মিলন মেলার আয়োজন করা হয়। এই অনুষ্ঠান আমাদের একটি গর্বের বিষয়।

 

সরকারি দেবেন্দ্র কলেজের সুযোগ্য অধ্যক্ষ প্রফেসর ড. রেজাউল করিম বলেন, বিভিন্ন বর্ষের শিক্ষার্থীদের আয়োজনে একটি সুন্দর জায়গায় সিংগাইরের সায়ান রিসোর্টে আমরা একত্রিত হয়েছি৷ আমি সকলকে অভিনন্দন জানাই, স্বাগত জানাই ও শুভেচ্ছা জানাই। সুন্দর পরিবেশের এই মিলন মেলা আমাকে মুগ্ধ করেছে। তিনি আরও বলেন, শুধুমাত্র একাডেমিক লেখাপড়া করলেই কিন্ত পরিপূর্ণ মানুষ হওয়া যায়না। পাশাপাশি দেশের জন্য তোমাদের অবদান রাখতে হবে তবেই তোমাদের শিক্ষা সার্থক হবে।

 

একুশে সংবাদ/স.খ.প্র/জাহা

সারাবাংলা বিভাগের আরো খবর