সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের তামার তারসহ আটক ৩, জব্দ মাইক্রোবাস

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:০৮ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২৩

বাগেরহাটের রামপালে (বাংলাদেশ-ইন্ডিয়া) ফ্রেন্ডশিপ কোম্পানি পাওয়ার প্লান্টের ২৪৩ (দুইশত তেতাল্লিশ) কেজি  তামার তারসহ চোরচক্রের ৩ জন সদস্যকে আটক করেছে ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্পের সদস্যরা।

 

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে তাপবিদ্যুৎ কেন্দ্রের ১ নম্বর গেটে অভিযান চালিয়ে চোর চক্রের ওই ৩ সদস্যকে আটক করে রামপাল থানায় সোপর্দ করে আনসার ব্যাটালিয়ানের সদস্যরা। 

 

এ সময় তামার তার বহণকারী একটি কালো রঙের HIACE মাইক্রোবাস জব্দ করা হয়।

 

আটককৃতরা হলেন- জেলার ফকিরহাট উপজেলার ভাড়াশিয়া গ্রামের আশরাফ আলীর পুত্র  মোঃ মেহেদী হাসান সৌরভ (১৯), খুলনার রূপসা উপজেলার খাজাডাঙ্গা গ্রামের নুর মোহাম্মদ শেখের পুত্র মোঃ মাহাবুব হোসেন (২১) ও খুলনার সোনাডাঙ্গা  উপজেলার গোবর চাকা এলাকার মফিজ সরদারের পুত্র   মোঃ জাহাঙ্গীর সরদার (৪৮)।

 

এ বিষয়ে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, আজ সকালে তাপ বিদ্যুৎ কেন্দ্রের ১ নম্বর গেটে অভিযান চালিয়ে তিন চোরকে আটক করে ৩ আনসার ব্যাটালিয়ান রামপাল ক্যাম্পের সদস্যরা। আসামিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আজ (২১ সেপ্টেম্বর) আসামিদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, এ ধরনের  রাষ্ট্রীয় সম্পদ চুরির সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

একুশে সংবাদ/ম.জ.প্র/জাহা

সারাবাংলা বিভাগের আরো খবর