সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ঝালকাঠিতে চেতনানাশত ওষুধ খাইয়ে স্বর্ণ ও নগদ টাকা লুট

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২৩

ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের চামটা গ্রামে তালুকদার বাড়িতে চেতনানাশত ওষুধ খাইয়ে এক পরিবারের ছয় জনকে অচেতন করে বসত ঘত থেকে স্বর্ণ ও নগদ টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা।

 

শনিবার (৯ সেপ্টেম্বর) গভীর রাতের যে কোন সময় এঘটনা ঘটে।

 

টয়লেটের ভেন্টিলেটর ভেঙ্গে দুর্বৃত্তরা বসত ঘরে ঢুকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়। গুরুতর অবস্থায় চার জন ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎিসাধীন রয়েছেন। এদের মধ্যে চার জনের জ্ঞান এখনও ফিরেনি।

 

ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন, গৃহকর্তী শাহীদা বাসার ( ৬৫), তার বোন খালেদা বেগম ( ৫০), ছেলে রাকিব হোসেন তালুকদার (৩২) , পুত্রবধু সাবিহা সিদ্দিকা (২৮) ও রাবেয়া আক্তার (২০) । ছেলে মুরাদ হোসেন রাব্বী (৩৫) চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাত সারে ১০ টার দিকে প্রতিদিনের মত খাবার খেয়ে ঘুমাতে যায় পরিবারের সবাই। রবিবার সকাল সাড়ে ৮ টার দিকে সাবিহা সিদ্দিকা ঘুম থেকে ওঠে দেখে বসত ঘরের সব কিছু এলোমেলো। পরে তার ডাক চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে পরিবারে সকলকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করায়। 

 

ঝালকাঠি সদর থানার ওসি মোহাম্মদ নাসির উদ্দিন সরকার বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের চিহ্নিত করার চেষ্ঠা চলছে। এব্যাপারে আইনগ ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ/ক.ক.প্র/জাহা

সারাবাংলা বিভাগের আরো খবর