সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

স্ত্রীর পরকীয়ায় জীবন গেল স্বামীর

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৪৫ পিএম, ২১ আগস্ট, ২০২৩

স্ত্রীর পরকীয়ায় জীবন গেল স্বামী মিকাইল হোসেনের (২৫)। ১৯ ঘন্টা চিকিৎসাধীন থাকার পর রবিবার দুপুরে যশোর হাসপাতালে মারা যান তিনি। ময়না তদন্ত শেষে সোমবার তার দাফন সম্পন্ন হয়েছে।

 

পারিবারিক সূত্রে জানা যায়, ৫ বছর আগে কোটচাঁদপুরের বলরামপুর গ্রামের জনৈক্য ব্যক্তির কন্যার সঙ্গে বিয়ে হয় মিকাইলের। বিয়ের পর থেকে সংসার জীবন ভালই কাটছিল তাদের। পারিবারিক জীবনে এক কণ্যা সন্ত্যানের জনক ছিল তারা দুই জন। সম্প্রতি পাশের ভাইপো সম্পর্কের এক ছেলের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন মিসাইলের স্ত্রী।

 

অনেক বাধা দিয়েও কোন লাভ না হওয়ায়, শনিবার বিষপান করেন মিকাইল হোসেন (২৫)। বিষয়টি বুঝতে পেরে তাঁর স্বজনরা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর হাসপাতালে রেফার্ড করেন।

 

স্বজনরা তাকে যশোর হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় রবিবার দুপুরে সে মারা যায়। পরে তাকে বাড়িতে নিয়ে আসেন স্বজনরা।

 

খবর পেয়ে কোটচাঁদপুর থানা পুলিশ তাঁর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠান।

 

ময়না তদন্ত শেষে সোমবার বিকেলে মিকাইলের দাফন সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। মিকাইল হোসেন উপজেলার বকসিপুর গ্রামের মুসা বিশ্বাসের ছেলে। সে পেশায় ডে লেবার ছিলেন।

 

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার উপপরিদর্শক (এসআই) নাজিবুল হক বলেন,অপমৃত্যুর তদন্তে গিয়েছিলাম। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। সোমবার বিকেলে দাফন ও সম্পন্ন হয়েছে। কি কারনে এ ঘটনা, এমন প্রশ্ন তিনি বলেন, প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, মিকাইলের স্ত্রীর পাশের বাড়ির একটি ছেলের সঙ্গে পরকীয়া ছিল। তাঁর কারনে বিষপান করেন স্বামী।

 

একুশে সংবাদ/স.ক.প্র/জাহা

সারাবাংলা বিভাগের আরো খবর