সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শিক্ষার্থীদের রাত ৮টার পর বাড়ির বা‌ইরে বের না হওয়ার নির্দেশ

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ৩১ জুলাই, ২০২৩

এবার স্কুলগামী শিক্ষার্থীদের রাত ৮টার পর বাড়ির বা‌ইরে আড্ডা না দেওয়ার নির্দেশ দি‌য়ে‌ছেন ঠাকুরগাঁও পু‌লিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

 

রবিবার (৩০ জুলাই) বিকেলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে নবাগত এসপি এ কথা বলেন।

 

এ সময় তি‌নি ব‌লেন, অনলাইনে জুয়া ও মোবাইল গেমিংয়ে আসক্ত থাকা স্কুল শিক্ষার্থীরা যেন রা‌তে বের না হ‌তে পা‌রে এজন্য তিনজন শীর্ষ পু‌লিশ কর্মকর্তাকে দা‌য়িত্ব দেওয়া হ‌চ্ছে। অনলাইন জুয়া শুধু এক‌টি প‌রিবার‌কে নয় এক‌টি সমাজকে ধ্বংস ক‌রে দেয়।

 

এদিকে মাদক প্রস‌ঙ্গে পু‌লিশ সুপার ব‌লেন, মাদক বন্ধ করতে যা যা করা দরকার তাই করা হবে। এমনকি কোনো পুলিশ সদস্যও য‌দি জড়িত থাকে, তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

 

তি‌নি আরও ব‌লেন, কোনো চাঁদাবাজদের স্থান এ জেলায় হবে না। শতভাগ চাঁদাবাজ মুক্ত ও মাদকমুক্ত কর‌তে পু‌লিশ কাজ ক‌রে যা‌বে। একইস‌ঙ্গে অপরাধ মুক্ত ও দ্রুত অপরাধীদের শনাক্ত কর‌তে পুরো জেলাকে সিসি ক্যামেরার আওতায় নি‌য়ে আসার প‌রিকল্পনা র‌য়ে‌ছে।

 

এদিন মতবিনিময়কালে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপা.) মো.আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোছা. লিজা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, প্রেসক্লাব সভাপ‌তি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, সদর থানার ওসি ফি‌রোজ ক‌বিরসহ জেলার বি‌ভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবা‌দিকরা উপ‌স্থিত ছি‌লেন।

 

একুশে সংবাদ/এসএপি

 

সারাবাংলা বিভাগের আরো খবর