সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আশুলিয়ায় চলন্ত বাসে আগুন, ভাংচুর

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:২২ পিএম, ২৯ জুলাই, ২০২৩

সাভারের আশুলিয়ায় মহাসড়কে একটি চলন্ত বাসে অগ্নিসংযোগ ও বেশ কয়েকটি বাসে ভাংচুরের ঘটনা ঘটেছে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। কারা এই ঘটনা ঘটিয়েছে সে ব্যাপারে নিশ্চিত করে পুলিশ জানাতে পারেনি।

 

শনিবার বিকাল ৩টার দিকে আশুলিয়ার নিরিবিলি এলাকায় বিকাশ পরিবহনের (ঢাকা মেট্রো ব ১২-০৬০৬) একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। 

 

পুড়ে যাওয়া বাসের চালক আনোয়ার হোসেন বলেন, আমাদের গাড়ি নবীনগর থেকে ঢাকার আজিমপুরে যায়। আজ বিকেলে বাস ঢাকা-আরিচা মহাসড়কের মির্জানগর ইউলুপ থেকে বাস ঘুরিয়ে নবীনগরে যাচ্ছিলাম। এসময় বাসে আমি ও আমার হেলপার ছিলো। হঠাৎ পেছন থেকে ৫০-৬০ জনের একটি মিছিল সড়কে এসে বাসে ভাংচুর শুরু করে। তাদের অনেকের হাতে চাপাতি ও লাঠিসহ দেশীয় অস্ত্র ছিলো। এসময় তারা ৩-৪টি বাসে এলোপাতাড়ি ভাংচুর করতে থাকে। মুহুর্তেই আমার বাসে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় তারা। তবে তারা বিএনপি না আওয়ামী লীগের সেটা জানতে পারিনি।

 

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, নিরিবিলি এলাকায় একটি বাসে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে। কয়েকটি বাসও ভাংচুর করেছে। তবে কারা করেছে সেটা নিশ্চিত হওয়া যায়নি। পুড়ে যাওয়া বাসটি র‌্যাকারের সাহায্য সড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে। এখন যানচলাচল স্বাভাবিক আছে।

 

একুশে সংবাদ/স ক

সারাবাংলা বিভাগের আরো খবর