সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মধ্যনগরে  ৯ হাজার কেজি চিনি সহ ৭ চোরাকারবারি আটক

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ১৭ জুলাই, ২০২৩

সুনামগঞ্জের মধ্যনগরে ১৮০ বস্তা (৯ হাজার কেজি) ভারতীয় চিনিসহ ৭ চোরাকারবারিকে গ্রেফতার করেছে মধ্যনগর থানা পুলিশ।

 

সোমবার (১৭ জুলাই) ভোরে মধ্যনগর  উপজেলার বংশীকুন্ডা (দ:) ইউনিয়নের হামিদপুর পশ্চিম সাকিনস্থ ইকরছড়ি খালে পুলিশের বিশেষ অভিযানে একটি ইঞ্জিন চালিত ইষ্টিল বডি নৌকায় থাকা ১৮০ বস্তা ভারতীয় চিনি সহ ৭ চোরাকারবারি কে   গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার চোরাকারবারিরা হলেন- মধ্যনগর উপজেলার সাউদপাড়া গ্রামের হারুনুর রশিদের ছেলে অপু মিয়া(৩০), আন্তরপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে রাজন মিয়া(২৫), ভোলাগঞ্জ গ্রামের নুরুল হকের ছেলে  কামরুল মিয়া (৩২), নবাবপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে মোঃ শামীম (৩১), একই গ্রামের আব্দুল আলীর ছেলে মোঃ আরিফ মিয়া (২৮)ও মৃত সুরুজ আলীর ছেলে মনসুর মিয়া(৩২), রাজেন্দ্রপুর গ্রামের আ:আহাদের ছেলে   মনির (২৪)।

 

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার ভোরে মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাহিদুল হকের নেতৃত্বে এসআই সুবাস চন্দ্র  বর্মন ও এএসআই আব্দুল আজীম সঙ্গীয় ফোর্স সহ পুলিশের  বিশেষ অভিযান পরিচালনা করে একটি ইঞ্জিন চালিত নৌকা থেকে শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে ভারতীয় চিনি নিয়ে আসায় একটি  ইষ্টিল বডি নৌকার মধ্যে ৯ হাজার কেজি  ১৮০  বস্তা  চিনি  সহ ৭ জন চোরাকারবারি কে  গ্রেফতার করা হয়েছে।  জব্দ করা চিনির  আনুমানিক বাজার মূল্য ৮লাখ ১০ হাজার টাকা।

 

এ বিষয়ে মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, ১৮০ বস্তা ভারতীয় চিনি সহ সাতজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

 

একুশেসংবাদ.কম/এ.এ.স.জা/বিএস

সারাবাংলা বিভাগের আরো খবর