সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কাশিয়ানীতে আধিপত্য বিস্তরকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:০৫ পিএম, ১৭ জুলাই, ২০২৩

গোপালগঞ্জের কাশিয়ানীতে আধিপত্য বিস্তরকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মান্নান শেখ (৬৫) নামে একজন নিহত ও ৫ জন আহত হয়েছে। এসময় বেশকিছু বাড়ি ঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ২জনকে আটক করেছে।

 

কাশিয়ানী থানার ওসি মোঃ ফিরোজ আলম ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, কাশিয়ানী উপজেলা সদরের খায়েরহাট গ্রামের দুই চাচাতো ভাই মান্নান শেখ ও হেমায়েত শেখের মধ্যে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল।

 

রোববার (১৬ জুলাই) বিকালে খায়েরহাট ব্রীজের কাছে মান্নান গ্রুপের রঞ্জু শেখ ও হেমায়েত গ্রুপের রাসেল শেখের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এসময় উভয়ই দেখে নেয়ার হুমকি দেয়।এরই জেরে আজ সোমবার(১৭ জুলাই) ভোর পৌন ৬টার দিকে দুই পক্ষের লোকজন লাঠি সোটা ও দেশীয় আস্ত্রসস্ত্র নিয়ে বাড়িঘরে হামলা চালায় ও সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকাল এক গ্রুপের লিডার মান্নান শেখ মারাত্মক আহত হয়। তার শরীরে কোপ ও আঘাতের চিহৃ রয়েছে। এসময় উভয় গ্রুপের আরো ৫/৬জন আহত হয়।

 

মারাত্মক আহত মান্নান শেখকে কাশিয়ানী হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। আহত ১ জনকে কাশিয়ানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা গ্রেপ্তার এড়াতে অন্যত্র চিকিৎসা নিয়েছে বলে জানা গেছে। এলাকায় পুলিশ পাহাড়া বসানো হয়েছে।

 

একুশে সংবাদ/ম.হ.প্র/জাহা

সারাবাংলা বিভাগের আরো খবর