সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

প্রেমের টানে ভারতীয় তরুণী সিরাজগঞ্জে

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৩৩ পিএম, ৪ জুন, ২০২৩
ফেসবুকে প্রেম, ভারতীয় তরুণী সিরাজগঞ্জে

সিরাজগঞ্জের উল্লাপাড়ার যুবক জুয়েল সরকারের প্রেমের টানে এবার বাংলাদেশে ছুটে এসেছেন ভারতের নাইসা মল্লিক (২৬) নামে এক তরুণী।

 

বৃহস্পতিবার (১ জুন) উপজেলার বালসাবাড়ি গ্রামে তাদের বিয়ে হয়েছে। ঐ তরুণীকে একনজর দেখতে ভিড় করছে এলাকাবাসী।

 

জুয়েল সরকার উপজেলার বালসাবাড়ি গ্রামের ইরান সরকারের ছেলে। অন্যদিকে, নাইসা মল্লিক ভারতের পশ্চিমবঙ্গের হাওড়া জেলার দশনগর থানার ধারসা ছোট মল্লিকপাড়ার খয়রুল আলম মল্লিকের মেয়ে।

 

জানা যায়, ফেসবুকে পরিচয়ের সুবাদে দেড় বছর আগে জুয়েল ও ভারতীয় তরুণী নাইসার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বুধবার (৩১ মে) উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ি গ্রামে আসেন নাইসা। এরপর গ্রামের ইরান সরকারের ছেলে প্রেমিক জুয়েল সরকারের সঙ্গে বৃহস্পতিবার বিয়ে হয় তার।

 

নাইসা মল্লিক বলেন, প্রেমের কথা আমার পরিবারকে জানালে তারা মেনে নিতে অস্বীকার করেন। তাই পরিবার ছেড়ে ভালোবাসার মানুষের কাছে চলে আসার সিদ্ধান্ত নেই। তারপর পাসপোর্ট ও ভিসার মাধ্যমে বেনাপোল সীমান্ত দিয়ে ইমিগ্রেশন শেষ করে বাংলাদেশে আসি। এখানে আসার পর এ দেশের আইন অনুযায়ী আমাদের বিয়ে হয়েছে।

 

জুয়েল সরকার বলেন, দীর্ঘ দেড় বছর সম্পর্কের পর নাইসার সঙ্গে আমার বিয়ে কথা হয়। তাই নাইসা গত বুধবার আমার কাছে চলে আসেন। নাইসাকে পেয়ে আমি খুবই খুশি।

 

এ বিষয়ে সিরাজগঞ্জ জেলা জজ কোর্টের আইনজীবী গোলাম মোহাম্মদ জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ আদালতে ভারতের মেয়ে নাইসা এবং উপজেলার বালসাবাড়ি এলাকার ইরান সরকারের ছেলে জুয়েলের বিয়ে সম্পন্ন হয়।

 

একুশে সংবাদ/এসএপি

সারাবাংলা বিভাগের আরো খবর