সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সিরাজগঞ্জের শ্রেষ্ঠ জামতৈল ধোপাকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ২৩ মে, ২০২৩

সারাদেশের জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উপলক্ষে সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ মাধ্যমিক বিদ্যালয় হিসেবে কামারখন্দ উপজেলার জামতৈল ধোপাকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় (জেডিপি) নির্বাচিত হয়েছে।

 

উপজেলা মাধ্যমিক ও জেলা শিক্ষা অফিস সুত্রে জানা যায়, জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা পর্যায়ে ২১ টি মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে শ্রেষ্ঠ মাধ্যমিক বিদ্যালয় নির্বাচিত হয় জামতৈল ধোপাকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়। পরে জেলা পর্যায়ে জেলার ৯টি উপজেলার ৯টি মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে জামতৈল ধোপাকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে নির্বাচিত হয়। শিক্ষা সংক্রান্ত ১৩টি ক্যাটাগরির মূল্যায়নে জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করে বিদ্যালয়টি।

 

জামতৈল ধোপাকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান বলেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, বিদ্যালয়ের সকল কর্মচারির সার্বিক প্রচেষ্টায় এই অর্জন সম্ভব হয়েছে। এই অর্জনের সঙ্গে সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করছি, বিভাগীয় পর্যায়েও এই বিদ্যালয়টি শ্রেষ্ঠত্ব অর্জন করতে পারবে।##

 

 একুশে সংবাদ.কম/আ.ই/বিএস

সারাবাংলা বিভাগের আরো খবর