সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার অভিযোগ

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ১৪ মে, ২০২৩

সিরাজগঞ্জের কামারখন্দে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার অভিযোগ উঠেছে। শনিবার (১৩ মে) দিবাগত রাতে উপজেলার চৌবাড়ী দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলো, ওই গ্রামের সবের মোল্লার ছেলে শফিকুল ইসলাম (২১) এবং তার স্ত্রী বেলকুচি উপজেলার তামাই কুঠিপাড়া গ্রামের নুরু শেখের মেয়ে নূরী খাতুন (১৯)।

 

স্থানীয়রা জানান, রাজমিস্ত্রীর কাজ করে সংসার চালাতো শফিকুল। এর আগেও দুটি বিয়ে করে তালাক দেন তিনি। নূরী ছিল শফিকুলের তৃতীয় স্ত্রী।

 

নিহত শফিকুলের বাবা সবের মোল্লা জানান, সকাল সাড়ে ৯টার দিকে যখন শফিকুল ও নূরী ঘুম থেকে না ওঠে তখন দরজায় ডাকতে থাকি। তখনও কোনো সারা শব্দ না পেয়ে জানালা কেটে দেখি ছেলে শয়ন কক্ষের ধর্ণার সঙ্গে ঝুলছে আর ছেলের বউ মেঝেতে পড়ে আছে। পরে ঘরের দরজা কেটে ছেলের মরদেহ নিচে নামাই। তখন স্থানীয়দের বললে তারা পুলিশে খবর দেয়।

 

নিহত গৃহবধূ নূরী খাতুনের মা ফরিদা বেগম জানান, গত ১৩ মাস আগে প্রস্তাবের মাধ্যমে শফিকুলের সঙ্গে মেয়ের বিয়ে দেই। বিয়ের পর থেকে মেয়ের ননদ ও শ্বশুর নির্যাতন করতে থাকে। এক পর্যায়ে পরিবার থেকে মেয়ে ও জামাই আলাদা হয়ে যায়। কয়েক দিন আগে মেয়ের ননদ ও শ্বশুরের সঙ্গে কথা কাটাকাটি হওয়ায় মেয়ে ও জামাই আমাদের বাড়িতে চলে আসে। পরে তাদের অনেক বোঝানোর পর তারা গত শুক্রবার সন্ধ্যায় জামাইয়ের বাড়ি চলে যায়। আমার মেয়ে হত্যার চূড়ান্ত বিচার চাই।

 

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান জানান, দাম্পত্য কলহের জেরে শফিকুল তার স্ত্রী নূরীকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। থানা পুলিশের পাশাপাশি ডিবি ও সিআইডি পুলিশ বিষয়টি তদন্ত করছে। ময়নাতদন্ত রিপোর্ট ও তদন্ত শেষ হলে প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

 

 একুশে সংবাদ.কম/আ.ই/বিএস

সারাবাংলা বিভাগের আরো খবর