সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের উদ্যোগে সুবিধা বঞ্চিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ১৮ এপ্রিল, ২০২৩

পবিত্র রমজান মাস এবং আসন্ন  ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও সুবিধাবঞ্চিত ৭৩০ জন দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি (প্রা:) লিমিটেড (বিসিপিসিএল)।

 

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিসিপিসিএল সর্বদা অসহায় মানুষের সেবায় কাজ করে যাচ্ছে এবং প্রতিনিয়ত সহায়তার কলেবর বৃদ্ধির চেষ্টা করছে। তারই ধারাবাহিকতায় বিসিপিসিএল এ বছর পবিত্র মাহে রমজান এবং আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

 

ধানখালী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৫৫০ জন অসহায় মানুষকে সরাসরি সাহায্য প্রদান করার পাশাপাশি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় বরাবর ৫০ জনের খাদ্য সামগ্রী প্রেরণ করা হয়েছে। এছাড়াও, পায়রা ১৩২০ মেগাওয়াট তাপ বিদ্যুৎ কেন্দ্রের পুনর্বাসন প্রকল্প স্বপ্নের ঠিকানার ১৩০ জন সুবিধাবঞ্চিত মানুষকেও এ সহায়তা কার্যক্রমের আওতায় আনা হয়েছে।

 

প্রাত্যহিক প্রয়োজনের ছাড়াও রোজা ও ঈদকে সামনে রেখে প্রতিটা প্যাকেটে ছিল চাল ১০ কেজি, মসুর ডাল ২ কেজি, আলু ২ কেজি, সয়াবিন তেল ২ লিটার, লবণ ১ কেজি, ছোলা ১ কেজি, মুড়ি ১ কেজি, সেমাই ১ কেজি, চিনি ১ কেজি, দুধ পাউডার ২৫০ গ্রাম।

 

খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের সার্বিক সহায়তা ও তদারকির দায়িত্বে ছিলেন কলাপাড়া উপজেলার নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন, পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের ফ্যাসিলিটি ম্যানেজার মোঃ শহীদ উল্যাহ ভুঁইয়া, ঊপ-বিভাগীয় প্রকৌশলী হারুন অর রশীদ, তৌহিদুল ইসলাম, মইনুল, সহকারী ম্যানেজার শাহ মনি জিকো, নুর হাসান মাহমুদসহ প্রমুখ।

 

একুশে সংবাদ.কম/ঢ.প.প্র/জা.হা

সারাবাংলা বিভাগের আরো খবর