সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

তালাক দেয়ায় শ্বশুর বাড়িতেই যুবকের বিষপান

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:১৭ পিএম, ২ এপ্রিল, ২০২৩

রাজশাহীর তানোরে স্ত্রী তালাক দেওয়ায় স্বামীর বিষপানে আত্মহত্যার চেষ্টা করার ঘটনা ঘটেছে।

 

রোববার (২ এপ্রিল) বিকেলে তানোর পৌর এলাকার শিতলী পাড়া গ্রামে এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। বর্তমানে মানে স্বামী কামাল হোসেন তানোর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

 

ঘটনা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, তানোর পৌর এলাকার শিতলী পাড়া গ্রামের মৃত সাহির উদ্দিনের মেয়ের সাথে সাথে পৌর এলাকার কাশিমবাজার বরুজ গ্রামের কামাল হোসেন নামের যুবকের সাথে বিয়ে হয়। বিয়ের প্রায় তিন বছর সুখে শান্তিতে ঘর সংসার করে আসছিলো তারা। এরমধ্যে হঠাৎ করে মাস খানিক ধরে সংসারে শুরু হয় মনোমালিন্য ও কলহের অশান্তি। এতে করে কামালের স্ত্রী কামালকে তালাক দিয়ে বাপের বাড়িতে চলে আসেন। এতে স্ত্রীর দেয়া তালাকের খবর স্বামী কামালের কাছে গেলে স্বামী কামাল দ্রুত শশুর বাড়িতে চলে আসেন। এসময় স্বামী কামাল হোসেন স্ত্রীকে তালাক তুলে নিয়ে তার সাথে বাড়িতে যেতে বলেন। কিন্তু স্ত্রী স্বামী কামালের সাথে বাড়ি যাবেনা বলে কামালকে চলে যেতে বলেন। এতে করে স্বামী কামাল হোসেন স্ত্রীর উপর অভিমান করে শশুর বাড়িতেই ধানের জমিতে দেয়া কীটনাশক বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেন। এসময় বিষ পান করা দেখে স্থানীয়রা দ্রুত কামাল হোসেনকে তানোর মেডিকেলে ভর্তি করেন।

 

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া জানান, এবিষয়ে কেউ কোন অভিযোগ করেননি। অভিযোগ পাওয়া গেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ/এসএপি

সারাবাংলা বিভাগের আরো খবর