সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কামারখন্দে প্রতারক চক্র হাতিয়ে নিয়েছে আড়াই লাখ টাকা

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:০৪ পিএম, ২৭ মার্চ, ২০২৩

সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলার জামতৈল বাজার থেকে দিনে দুপুরে গত ১৫ তারিখে ছিনতাই ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রতারক চক্রটি এক ব্যবসায়ী নারীর কাছ থেকে প্রায় আড়াই লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

 

বুধবার (১৫ মার্চ) দুপুরে সাড়ে বারোটায় ঘটনাটি ঘটে উপজেলার জামতৈল পশ্চিম বাজারের রেলওয়ে মার্কেটের কসমেটিক ব্যবসায়ী এবং স্থানীয় কিন্ডার গার্ডেনের শিক্ষক শাহীদা আকন্দ হীরা (৪৫) মাডামের সাথে।

 

তিনি বলেন, আমি সোনালী ব্যাংক জামতৈল শাখা থেকে টাকা উত্তোলন করে সিঁড়ি দিয়ে নামার সময় ২/৩ জন অজ্ঞাতনামা আমার সাথে কথা বলতে বলতে আমাকে নিচের সততা হাসপাতালে বসতে বলে। আমি সরল বিশ্বাসে তাদের কথায় ঐ হাসপাতালের করিডোরে থাকা চেয়ারে বসি এরপর তাদের একজন মায়ের অসুস্থতার কথা বলে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বিক্রি করে দেওয়ার জন্য আমার হাতে দেয়। তারপরই আমি স্মৃতিশক্তি হারিয়ে ফেলি। প্রায় দুই ঘণ্টা পর আমার স্মৃতিশক্তি ফিরে এলে আমি দেখতে পাই আমার কাছে থাকা নগদ এক লাখ বাষট্রি হাজার টাকা, আমার গলায় থাকা স্বর্ণের চেইন, ব্যবহৃত দুটি সিম সহ মোবাইল ফোন এগুলো কিছুই নেই। সেই অজ্ঞাতনামা ব্যক্তি গুলোর আমার কাছে নেই। এব্যাপারে আমি কামারখন্দ থানায় অভিযোগ দাখিল করেছি।

 

এব্যাপারে কামারখন্দ থানার ওসি (তদন্ত) জানান, ঐ দিনই তিনি থানায় অভিযোগ দায়ের করেছেন। আমরা বিষয়টি নিয়ে তদন্ত করছি। যে স্মার্টফোনটি প্রতারক চক্র নিয়েছে সেটা ব্যবহার হলে আমরা প্রতারক চক্র চিহ্নিত করতে পারব বলে আশা রাখি।

 

একুশে সংবাদ/আ.ই.প্রতি/এসএপি

সারাবাংলা বিভাগের আরো খবর