সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ঝগড়া করে সন্তান নিয়ে ঢাকায় স্ত্রী, ফাঁস নিলেন যুবক

একুশে সংবাদ প্রকাশিত: ০১:২৩ পিএম, ১৬ মার্চ, ২০২৩

লালমনিরহাটের হাতীবান্ধায় স্ত্রী ও সন্তান ঢাকা চলে যাওয়ায় অভিমান করে স্বামী সাজু মিয়া (৩০) শশুর বাড়ির এলাকায়  আম গাছের সাথে ঝুলিয়ে আত্মহত্যা করেছেন।

 

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে উপজেলার বড়খাতা ইউনিয়নের ২ নং আদর্শগ্রাম এলাকায় আম গাছে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

সাজু মিয়া (৩২) রংপুর সিটি কর্পোরেশনের বাস টার্মিনাল এলাকার মোজা মিয়ার ছেলে।

 এবং বড়খাতা আদর্শগ্রাম এলাকার মৃত মহুবর রহমানের জামাতা।

 

স্থানীয় ও পুলিশ  জানান, কয়েকদিন আগে সাজু মিয়ার স্ত্রী মিম্মা (২৫) স্বামীর সাথে ঝগড়া করে স্ত্রী  ছেলে মুজাহিদ (২) কে সাথে নিয়ে ঢাকা চলে যান। এতে সাজু মিয়া মনোক্ষুণ্ণ হয়ে বৃহস্পতিবার দিবাগত রাতের সবার অজান্তে বাড়ির পাশের আমগাছে সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।

 

এ বিষয়ে  বড়খাতা ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য শওকত হোসেন বলেন, স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়াঝাঁটি হলে তা কয়েকবার সালিশে সমাধান হয়। এর মাঝে আবারও ঝগড়াঝাঁটি হলে  তার স্ত্রী ও সন্তান ঢাকা চলে যায়। এই ক্ষোপে সে নিজেই আত্মহত্যা করতে পারে।

 

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম  বলেন, ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ.কম/শে.র.সি/বি.এস

সারাবাংলা বিভাগের আরো খবর