সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে রূপগঞ্জে বিক্ষোভ

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৫১ পিএম, ৯ ডিসেম্বর, ২০২২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দেশবিরোধী বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুমের উদ্যোগে শুক্রবার (৯ ডিসেম্বর) বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

এসময় শাহীন মালুম বলেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে বাংলার মুক্তিকামী, দেশপ্রেমী জনতার পাশে পবিত্র দায়িত্ব হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতা-কর্মীরা দাঁড়িয়েছে। বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র, সকল চক্রান্তকে রুখে দেয়ার লক্ষ্যে রূপগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ আজ ঐক্যবদ্ধ।

 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ দেশের আরও উন্নয়ন করতে হলে আবারও আওয়ামী লীগ সরকার দরকার। কিন্তু বিএনপি-জামায়াত এ দেশকে পিছিয়ে ফেলতে চাচ্ছে। এজন্য তারা দেশে নৈরাজ্য সন্ত্রাসী কর্মকাণ্ড সৃষ্টি করছে। বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ড রুখে দিতে যুবলীগ সব সময় রাজপথে ছিলো ও থাকবে।

 

আজকের এই সমাবেশে আমরা বাংলার যুবসমাজ ও বাংলার মানুষের কাছে বলতে চাই, বিএনপি-জামাত একটি জঙ্গি ওসন্ত্রাসী সংগঠন। তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের পৃষ্ঠপোষক। বাংলা ভাই, আব্দুর রহমানের মত জঙ্গি সৃষ্টিকারী, ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলাকারী, ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ নানা অপকর্মে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল বিএনপি-জামাত। সেই বিএনপি-জামাত আজকে নতুন করে বাংলাদেশকে আবারো বিশ্বের বুকে প্রশ্নবিদ্ধ করতে জঙ্গি হামলার চক্রান্ত করছে। সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মাণে বাধাগ্রস্ত করছে।

 

একুশে সংবাদ/শা.আ.রি.প্রতি/পলাশ

সারাবাংলা বিভাগের আরো খবর